ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। নাটকের কাজ নিয়েই তার ব্যস্ততা। তবে মাঝেমধ্যে মডেলিং, প্রচারণা ইত্যাদি কাজও করে থাকেন। নতুন বছরে অভিনেত্রী যুক্ত হলেন প্রচারণামূলক একটি কাজে। ইনফিনিক্স নামের স্মার্টফোন ব্র্যান্ডের শুভেচ্ছাদূত হয়েছেন তিশা।

রোববার (১৬ জানুয়ারি) ইনফিনিক্সের সঙ্গে চুক্তিবদ্ধ হন তিশা। এ সময় প্রতিষ্ঠানটির বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার লুয়ি, মার্কেটিং ম্যানেজার রবার্ট, পিআর ম্যানেজার তেহসিন মুসাভী ও ট্রান্সসিয়ন বাংলাদেশ লিমিটেডর এর চিফ অপারেটিং অফিসার (সিওও) শ্যামল কুমার সাহাসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

তিশা গত বছরও তিনি এই দায়িত্ব পালন করেছিলেন। নতুন করে আরও এক বছরের জন্য যুক্ত হয়েছেন। এর ফলে আগামী এক বছর তিনি ইনফিনিক্স ব্র্যান্ড ও কোম্পানিটির বিভিন্ন ডিভাইসের প্রচারে অংশ নেবেন।

ইনফিনিক্সের সঙ্গে পুনরায় চুক্তিবদ্ধ হয়ে তানজিন তিশা বলেন, ‘আকর্ষণীয় ডিজাইন, নান্দনিক ফিচার ও গুণগত মানের ইনফিনিক্স ব্র্যান্ডের স্মার্টফোনগুলো সহজেই এ দেশের গ্রাহকদের মন জয় করে নিয়েছে। তরুণ প্রজন্মের একজন প্রতিনিধি হিসেবে তাদের-ই প্রিয় একটি ব্র্যান্ডের প্রচারের দায়িত্ব পেয়ে আমি ভীষণভাবে গর্বিত! এ বছর আরো আধুনিক প্রযুক্তিসম্পন্ন ও উদ্ভাবনী স্মার্টফোন বাজারে এনে ইনফিনিক্স নিজের অবস্থান দৃঢ় করবে এমনটাই বিশ্বাস করি।’ 

এদিকে ইনফিনিক্স জানিয়েছে, তাদের স্মার্টফোনগুলো নতুন প্রজন্মের কাছে পরিচিত করার ক্ষেত্রে তানজিন তিশাই এখন পর্যন্ত ব্র্যান্ডের সেরা পছন্দ। তিনি দীর্ঘদিন ধরে সুনামের সঙ্গে বাংলাদেশের গ্রাহকদের কাছে ইনফিনিক্সের বার্তা পৌঁছে দিয়েছেন। আবারো তাকে শুভেচ্ছাদূত করতে পেরে প্রতিষ্ঠানটি আনন্দিত।

কেআই