এক মওসুম শেষ, আরেকটির শুরু। নতুন রূপে ‘দিদি নম্বর ১’ নিয়ে ছোটপর্দায় ফিরছেন রচনা ব্যানার্জি। ১৪ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে শো’টির নবম সিজন।

‘দিদি নম্বর ১’ মানেই রচনা ব্যানার্জি। তার প্রাণখোলা হাসি ও প্রতিযোগীদের সঙ্গে জমজমাট আড্ডা জাদুতেই এই গেম শো’র টিআরপি বেড়েই চলেছে। এর আগে কিছুদিনের জন্য রচনার জায়গায় সঞ্চালনার দায়িত্বে ছিলেন অভিনেত্রী দেবশ্রী রায়। তবে তার সঞ্চালনা ছাপ ফেলতে পারেনি দর্শকের মনে।

দর্শকদের মন আঁচ করেই রচনা ব্যানার্জিকে ফিরিয়ে আনার সিদ্ধান্ত নেয় প্রযোজনা সংস্থা। অষ্টম সিজনও সাফল্যের সঙ্গেই সঞ্চালনা করেছেন রচনা। সিজন শেষ হওয়ার খবরেই মনমরা হয়ে পড়েছিলেন ভক্তরা। এমন পরিস্থিতিতেই নবম সিজনের ঘোষণা করা হয়।

আসছে ‘ভালোবাসা দিবস’ অর্থাৎ ১৪ ফেব্রুয়ারি সোম থেকে শনিবার বিকেল ৫টায় জি-বাংলা চ্যানেলে সম্প্রচারিত হবে ‘দিদি নম্বর ১ সিজন ৯’। এর আগেই প্রকাশ্যে এসেছে প্রোমো ভিডিও।

প্রোমোতে আধুনিক সমাজের নারীদের গল্প বলা হয়েছে। যারা সব বাধা-বিপত্তি পেরিয়ে নিজেদের লক্ষ্যে পৌঁছে যান।

ভিডিওতে রচনাকে বলতে শোনা যাচ্ছে, ‘দিদিরা মনের খবর রাখে, পাশে থাকে সবসময়। অন্ধকারে দিদিরা আলোর পথ দেখায়। জীবনের প্রতিটা মুহূর্ত আনন্দে বাঁচতে শেখায় দিদিরা। যে দিদিরা দিদিদের এগিয়ে নিয়ে চলে, বাংলার সেই দিদিদের দিদি নম্বর ১ বলে।’

এমএইচএস