ইমরান মাহমুদুল, ছবি : সুমন ইসলাম আকাশ

এই সময়ের জনপ্রিয় গায়ক ইমরান মাহমুদুল। ইউটিউব কেন্দ্রিক গান প্রকাশ আর সাফল্যে অন্যদের চেয়ে এগিয়ে তিনি। যার ফলে স্টেজ শোতেও দারুণ কাটতি তার। কিন্তু করোনার কারণে গত বছরের মার্চের পর থেকে আর স্টেজে গাইতে পারেননি ‘বলতে বলতে চলতে চলতে’ গায়ক। দীর্ঘ ১১ মাস পর অবশেষে স্টেজে উঠে স্বস্তির নিঃশ্বাস ফেলতে পেরেছেন ইমরান।  

শনিবার স্টেজে গাইছেন ইমরান, ছবি : ফেসবুক থেকে 

৪ ফেব্রুয়ারি ঢাকার ৩০০ ফুটে একটি স্টেজ মাতান ২০০৮ সালের সেরাকণ্ঠ প্রতিযোগিতা থেকে আসা এই গায়ক। আজ ৬ ফেব্রুয়ারি (শনিবার) সাভার ক্যান্টনমেন্টে আরেকটি স্টেজে ‘সংগীত সন্ধ্যা’ নামে আয়োজনে গাইবেন তিনি।

প্রায় এক বছর পর স্টেজে ফিরতে পেরে বেশ আনন্দিত ইমরান। বলেন, ‘আমরা যত মাধ্যমেই গান করি না কেনো স্টেজের গুরুত্বই আলাদা। স্টেজে গাওয়াটা আমি সব সময়ই উপভোগ করি। করোনার কারণে দীর্ঘ সময় ধরে স্টেজের বাইরে থাকায় খুব আক্ষেপ হচ্ছিল। এখন পরিস্থিতির ধীরে ধীরে উন্নতি হচ্ছে। শোও শুরু হয়েছে। হাতে আরো কয়েকটি শো আছে। আশা করি দর্শক শ্রোতাদের সঙ্গে সিজনটা দারুণভাবে কাটাতে পারব।’

‘হৃদয়ের আয়না ২.০’তে ইমরান ও কনা

চলতি বছর প্রশংসিত হয়েছে আনিসার সঙ্গে ইমরানের দ্বৈত গান-ভিডিও ‘যদি একদিন’। ১০ ফেব্রুয়ারি আসবে কনার সঙ্গে তার গাওয়া ‘হৃদয়ের আয়না ২.০’। ভালোবাসা দিবসে আসবে পড়শীর সঙ্গে একটি দ্বৈত গান। এছাড়া প্রয়াত নায়ক মান্নাকে নিয়েও তার একটি গান প্রকাশ পাবে শিগগির।

আরআইজে