প্রথমবারের মতো বাংলাদেশের কোনো গানে মডেল হলেন বলিউড অভিনেত্রী নারগিস ফাখরি। গানটির শিরোনাম ‘মনেরই খবর’। এতে কণ্ঠ দিয়েছেন এই সময়ের দুই সংগীতশিল্পী জিনিয়া জাফরিন লুইপা ও শামীম হাসান।

‘তুই কি রাখিস মনেরই খবর, তুই কি জানিস, আমি শুধু তোর?’ ভালোবাসার এমন কথায় এটি লিখেছেন এবং সুর ও সংগীতায়োজন করেছেন কৌশিক হোসেন তাপস। ভালোবাসা দিবস উপলক্ষ্যে আজ (সোমবার) টিএম রেকর্ডসের ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে গান-ভিডিওটি উন্মুক্ত করা হয়েছে।

এ গানে সবচেয়ে বড় চমক বলিউড নায়িকা নারগিস ফাখরি। বাংলা গানে এই প্রথম মডেল হলেন তিনি। তার সঙ্গে গানটিতে মডেল হয়েছেন সুপার মডেল আসিফ আজিম। ক্ল্যাসিকেল ঘরানার রোমান্টিক এ গানের ভিডিওটি নির্মাণ করেছেন বলিউড নির্মাতা আদিল শেখ। গানের স্টাইলিং ও প্রযোজনা করেছেন ফারজানা মুন্নী।

গানটি প্রসঙ্গে লুইপা বলেন, ‘ভালোবাসা দিবসে এমন একটি ভালোবাসার গান শ্রোতাদের সামনে উপস্থাপন করতে পারব, কখনো ভাবিনি। কিছু কিছু গান থাকে যে গানগুলো শুনলেই মনে হয়, এ গান যদি আমি গাইতে পারতাম, এটি তেমনই একটি গান। আমাকে গানটি কণ্ঠে তুলে দেয়ার জন্য কৌশিক হোসেন তাপস ভাইয়ার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।’

উচ্ছ্বসিত শামীম হাসান বললেন, ‘গানটি যখন তৈরি হচ্ছিল ঐ বিশেষ মুহূর্তটির সাক্ষী আমি ছিলাম। ভাবতেই পারিনি আমার কণ্ঠেই গানটি তুলে দিবেন তাপস ভাই। আমার মতে এটি যুগ যুগ টিকে থাকার মতো একটি গান। শ্রোতাদেরও তেমনই ভালো লাগবে বলে আশা করছি।’

আরআইজে