টালিউডের জনপ্রিয় অভিনেত্রী সোহিনী সরকার অনেকদিন ধরেই প্রেম করছেন। অভিনেতা রণজয়ের সঙ্গে তার কয়েক বছরের সম্পর্ক। দু’জনের কেউই সম্পর্কের বিষয়টি গোপন করেন না। সোশ্যাল মিডিয়ায় হরহামেশাই একসঙ্গে ছবি দেন, ঘুরতে যান একত্রে। একে-অপরের পারিবারিক আয়োজনেও থাকেন নিয়মিত।

কিন্তু বিয়েটা কবে? এ প্রশ্ন প্রায়ই শুনতে হয় সোহিনীকে। এবার জবাব দিলেন অভিনেত্রী। জানালেন বিয়ের পরিকল্পনার কথা। সোহিনী বলেন, ‘বিয়ে কবে, এটা রণ বলতে পারবে। আমাকে যে এই প্রশ্ন করছে, আমি ওর দিকেই ঠেলে দিচ্ছি। ও যে খুব ভাল জানে, তাও মনে হয় না। আসলে আমার জীবনে যা ভাল কিছু ঘটেছে, সবটাই প্ল‌্যান ছাড়া। আমার ধারণা বিয়েটাও সেইভাবেই হবে।’

সোহিনী আরও বলেন, ‘বিয়ের প্রস্তুতি নিতে আজকাল বেশি দিন লাগে না। পরিকল্পনা ছাড়া হঠাৎ করেই হবে। আর ডেস্টিনেশন ওয়েডিং তো করব না! অত টাকা নেই! বরং যে টাকা আছে, এই মহামারিতে সেটা বিলাসবহুল বিয়েতে নষ্ট করতে চাই না।’

সম্প্রতি দার্জিলিং থেকে ঘুরে এসেছেন সোহিনী ও রণজয়। ওই বিষয়ে অভিনেত্রী বলেন, “রণ দার্জিলিংয়ে গিয়েছিল শুটিং করতে, আমিও সেই সময় গিয়েছিলাম। এখন তো দেখছি ‘ট্রাভেলার’ হিসাবে আমার নাম হয়ে গেছে। তবে গত বছরের শেষ আর এই বছরের শুরুটা খুব ভাল নয়। রণ’র মামা মারা গেছেন ১ ফেব্রুয়ারি। পারিবারিক একটা ক্ষতি তো বটেই। এখন অনেকটা কাটিয়ে উঠেছি।”

গেল বছর সোহিনীকে দেখা গেছে ‘মন্দার’ ওয়েব সিরিজে। অনির্বাণ ভট্টাচার্য পরিচালিত সিরিজটিতে তার সাহসী অভিনয় মুগ্ধ করেছে সবাইকে। বর্তমানে তার হাতে রয়েছে ‘রক্তবিলাপ’ নামে একটি হরর সাইকো থ্রিলার সিরিজের কাজ।

কেআই