এক যুগের ক্যারিয়ারে অনেক গানে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী সাবরিনা এহসান পড়শী। তার গাওয়া শ্রোতাপ্রিয় এবং নন্দিত গানের সংখ্যাও কম নয়। সেই পড়শী কিনা একটি গানের মাত্র সামান্য অংশ গাইতে পেরে বেশ উচ্ছ্বসিত! আর এই বিষয়টি জানিয়েছেন গায়িকা নিজেই।

বসন্তের আগমন উপলক্ষ্যে রবীন্দ্রনাথের 'ফুলে-ফুলে, ঢলে-ঢলে' গানটির কিছু অংশে কণ্ঠ দেন এই গায়িকা। পরে সেটি ভিডিও আকারে প্রকাশ করেন নিজের অফিসিয়াল ফেসবুক পেজে। ১ মিনিট ৪ সেকেন্ডের সেই ভিডিওতে বসন্তের পোশাকে সেজেছেন পড়শী। নিজেকে রাঙিয়েছেন ফুলে ফুলে। আর সেটি দারুণ উপভোগ করেছেন তার ভক্তরা।

গানের পাশাপাশি নানান রঙের পোশাকে ভিডিওতে পড়শীর উপস্থিতিও নজর কেড়েছে সবার। অনেকেই প্রশংসায় ভাসাচ্ছেন গায়িকাকে।

পড়শী বলেন, “ঋতুরাজ বসন্তের আগমনী বার্তায় 'ফুলে-ফুলে, ঢলে-ঢলে' গানটির কিছুটা অংশ কণ্ঠে তুলতে পেরে বেশ উচ্ছ্বসিত আমি। নিজের ভালোলাগা এবং ভালোবাসা থেকেই কাজটি করেছি। আশা করছি আপনাদেরও ভালো লাগবে।”

গানটির ভিডিও নির্মাণ করেছেন শীথিল রহমান। সংগীতায়োজন করেছেন আদিব কবির।

উল্লেখ্য, ২০০৯ সালে ‘ক্ষুদে গানরাজ’-এর মাধ্যমে সংগীতাঙ্গনে পা রাখেন পড়শী। এক যুগের ক্যারিয়ারে অডিও, ভিডিও, নাটক, টেলিফিল্ম, সিনেমা সব মাধ্যমেই সফলতার পরিচয় দিয়েছেন তিনি। সবশেষ গতকাল (১৯ ফেব্রুয়ারি) ইউটিউবে ‘সুলতান এন্টারটেইনমেন্ট’ চ্যানেল থেকে প্রকাশ পেয়েছে তার নতুন গান ‘চলো পাখি হয়ে’। ‘হৃদ মাঝারে’ নাটকের জন্য গানটিতে তার সঙ্গে কণ্ঠ দেন আভরাল সাহির।

আরআইজে