দক্ষিণী তারকা আল্লু অর্জুনের ভ্যানিটি ভ্যান দুর্ঘটনার কবলে পড়েছে। শুটিং শেষে ফেরার পথে এমন ঘটনা ঘটে। তবে এতে আহত হননি কেউ। ভ্যানের ভেতরে থাকা সবাই নিরাপদেই বাড়ি ফিরেছেন।

ভ্যান নিয়ে ফেরার সময় হঠাৎ ব্রেক করেন চালক। এতে পেছনের একটি গাড়ি ধাক্কা দেয়। তবে কোনো ক্ষতি হয়নি কারও। কিন্তু এ নিয়ে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। 

ভ্যানের ভেতরে আল্লু অর্জুন

ভ্যানিটি ভ্যান বেশ শখের থাকে তারকাদের। নিজের বাড়ির চেয়েও অনেকে সৌখিনভাবে তৈরি করেন এই গাড়ি। আল্লু অর্জুন ২০১৯ সালে ৭ কোটি টাকায় ‘ফ্যালকন’ ভ্যানটি কিনেছিলেন। এটি বেশ প্রিয় দক্ষিণের এই স্টাইলিশ স্টারের। 

ভ্যানটি কেনার পর টুইটারে ছবি পোস্ট করেন আল্লু। শুধু তাই নয়, ছবির সঙ্গে জুড়ে দেন আবেগঘন কয়েক লাইন। যা পড়েই বোঝা গিয়েছিল ভ্যানটি কতটা পছন্দ করেন তিনি। 

ভ্যানের ভেতরে

আল্লু লিখেছিলেন, ‘সবকিছু একটু বড় কেনার অভ্যাস রয়েছে আমার। তাই এই ভ্যানটি কেনা। আর এটি কেনার যোগ্যতা আমার হয়েছে ভক্তদের জন্য। তাদের ভালোবাসা আমার শক্তির উৎস। এজন্য আমি এমন কিছু কিনতে পেরেছি। আপনাদের সবাইকে ধন্যবাদ।’

ভ্যানের ভেতরে

অন্ধ্র প্রদেশের রাম্বাচোডাভারামে চলছে আল্লু অর্জুনের ‘পুষ্প’ সিনেমার শুটিং। এ বছর ১৩ আগস্ট মুক্তি পাবে সিনেমাটি। এতে আল্লুর বিপরীতে রয়েছেন রাশমিকা মন্দানাক। পরিচালনা করছেন সুকুমার। আল্লুর ‘আরিয়া’ ও ‘আরিয়া টু’ সিনেমার পরিচালক তিনি।

এমআরএম