সংগীতাঙ্গনে পাঁচ বছর পূর্ণ করলেন তরুণ সংগীতশিল্পী সাজিদ মোহাম্মদ। এখন মুহাম্মদ মোস্তফা কামাল রাজের ‘মনের সাথী’ নাটকের টাইটেল সং গেয়ে দারুণ সাড়া পাচ্ছেন তিনি। শ্রোতাদের জন্য এর আনপ্লাগড সংস্করণ গেয়ে নিজের ফেসবুক পেজে শেয়ার করেছেন এই তরুণ।

গেলো ভালোবাসা দিবস উপলক্ষে সিনেমাওয়ালা মিউজিকে প্রকাশিত হয় ‘মনের সাথী’ গানটি। এর কথা লিখেছেন জনি হক, সুর ও সংগীত পরিচালনা করেছেন নাভেদ পারভেজ।

ভালোবাসা দিবস উপলক্ষে মুক্তিপ্রাপ্ত মুহাম্মদ মোস্তফা কামাল রাজের ‘মনের সাথী’ নাটকের জন্য তৈরি হয়েছে গানটি। এতে অভিনয় করেছেন মুশফিক আর. ফারহান, সামিরা খান মাহি ও আনিকা মিম।

গানটি নিয়ে ইতিবাচক প্রতিক্রিয়া প্রসঙ্গে সাজিদ মোহাম্মদ বলেন, ‘শ্রোতাদের অনেকে এই গানের প্রতি নিজেদের ভালো লাগার কথা জানিয়েছেন। এজন্য খুব ভালো লাগছে। মুহাম্মদ মোস্তফা কামাল রাজ ও নাভেদ পারভেজকে ধন্যবাদ আমাকে এই সুযোগ দেওয়ায়। গানটিতে বেহালা বাজিয়েছেন লন্ডনের ক্যাটরিন রোমানোভা। তার বাজানো আমার নিজেরও খুব ভালো লেগেছে।’

উল্লেখ্য, ২০১৬ সালে নিজের প্রথম একক অ্যালবাম 'অল্প কাছে অল্প দূরে' প্রকাশ করেন সাজিদ মোহাম্মদ। তার ছোট ভাই রাফি সাজিদ মোহাম্মদ কাজ করছেন সুরকার-সংগীত পরিচালক হিসেবে।

আরআইজে