সাবা আজাদ এবং ইমাদ শাহ’র প্রেম ছিল সাত বছরের বেশি সময়। সেই সম্পর্ক ভাঙলেও তাদের জুটি ভাঙেনি। দুই সদস্যের ইলেকট্রনিক মিউজিক ব্যান্ড ‘ম্যাডবয় মিঙ্ক’- এর জন্ম দেন এই প্রাক্তন যুগল। আবারও মঞ্চে ফিরবেন তারা।

শোনা যাচ্ছে, অভিনেত্রী-গায়িকা সাবার সঙ্গে প্রেম করছেন হৃতিক রোশন। নাসিরউদ্দিন শাহের বড় ছেলে ইমাদ শাহ। ২০১৩ সাল থেকে সম্পর্কে ছিলেন সাবা-ইমাদ। সাত বছর পরে ২০২০ সালে বিচ্ছেদ হয় তাদের। সম্পর্ক ভেঙে যাওয়ার কারণ অবশ্য জানা যায়নি। কিন্তু এই সাত বছর ধরে সহবাস করেছেন তারা।

মাস খানেক ধরে হৃতিক-সাবা-ইমাদ বারবার শিরোনাম দখল করেছেন। হৃতিকের ভক্তরা নতুন করে চিনেছেন সাবাকে। পর্দা সরিয়ে সরিয়ে ধীরে ধীরে যেন হৃতিক-সাবা সবার সামনে আসছেন নিজেদের প্রেম নিয়ে।

এক অপরের সাবেকদের নিয়ে হৃতিক বা সাবা, কারও কোনো অস্বস্তি দেখা যায়নি এখনও পর্যন্ত। বরং উলটপুরাণ ঘটেছে। হৃতিকের সাবেক স্ত্রী সুজান খান সাবার প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। সাবাও সেই প্রশংসার সুন্দর জবাব ফিরিয়ে দিয়েছেন তার নতুন সঙ্গীর সাবেককে।

এবার হৃতিকের পালা। সাবা-ইমাদের গানের অনুষ্ঠানের প্রচারে উদ্যোগ নিলেন তিনি। ইনস্টাগ্রামে স্টোরিতে নিজের নতুন সঙ্গী এবং তার প্রাক্তন প্রেমিকের ছবি পোস্ট করে আগাম শুভেচ্ছা জানালেন। এ অনুষ্ঠানের তথ্যও শেয়ার করেছেন হৃতিক। শুক্রবার রাতে সেই অনুষ্ঠানটি হয়েছে পুণেতে। তিনি নিজে উপস্থিত ছিলেন কি না, সে তথ্য অবশ্য জানা যায়নি। কিন্তু প্রত্যেকটি সম্পর্কই যে যত্নে রাখা হয়েছে, তা আরও স্পষ্ট হচ্ছে সময়ের সঙ্গে।

এসএসএইচ