সদ্য মুক্তি পাওয়া ছবি ‘দ্য কাশ্মির ফাইলস’ নিয়ে এবার মুখ খুললেন কঙ্গনা রানাওয়াত। স্বভাবসিদ্ধ ভঙ্গিতে নিজের মনের কথা বললেন তিনি। সরাসরি টার্গেট করলেন বলিউডের একাংশকে!

বিবেক অগ্নিহোত্রী পরিচালিত ছবিটি সোমবার দেখেন বলিউডের ‘কুইন’। এরপরই সোশ্যাল মিডিয়ায় নিজের বক্তব্য রাখেন কঙ্গনা। তিনি বলেন, ‘ওনারা এত ভালো একটা ছবি বানিয়েছেন, যা বলিউডের সব পাপ ধুয়ে দিয়েছে’। এখানেই শেষ নয়, বলিউডের অন্যান্য সুপারস্টারদেরও ছবিটির প্রচার করা উচিত বলে মনে করেন কঙ্গনা। বলেন, ‘বলিউডে বহু বোকা বোকা ছবি তৈরি হয় এবং সেটার ব্যাপক প্রচার করা হয়। তাদের এই ছবিটিরও প্রচার করা উচিত’। ‘দ্য কাশ্মির ফাইলস’কে সব রাজ্যে করমুক্ত করার আর্জিও জানান তিনি।

প্রথম থেকেই ‘দ্য কাশ্মির ফাইলস’ ছবিটির পাশে দাঁড়ান কঙ্গনা। গত সপ্তাহে সোশ্যাল মিডিয়ায় তিনি লেখেন, দেখুন ছবিটি নিয়ে বলিউড কেমন চুপ রয়েছে। শুধু এই ছবির বিষয়বস্তুই নয়, ব্যবসাও অনুকরণীয়।

১৯৯০-তে কাশ্মিরি পণ্ডিতদের উপর হওয়া ‘গণহত্যা’কে কেন্দ্র করে ছবিটি তৈরি করেছেন পরিচালক বিবেক অগ্নিহোত্রী। অভিনয় করেছেন অনুপম খের, মিঠুন চক্রবর্তী, পল্লবী যোশী, দর্শন কুমারের মতো অভিনেতারা। ১১ মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘দ্য কাশ্মির ফাইলস’।

সূত্র : জি নিউজ

জেডএস