পশ্চিম মুম্বাইয়ের আন্ধেরির ভার্সোভার রাজ ক্লাসিকে দুটি ফ্ল্যাট ছিল অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার। গেল বছরের মাঝামাঝি সময়ে দুটি ফ্ল্যাটই বিক্রি করে দেন তিনি। ৭ কোটি টাকায় ফ্ল্যাট দুটির স্বত্ত্ব ছেড়ে দেন অভিনেত্রী।

এবার নিজের বিলাসবহুল গাড়িও বিক্রি করে দিলেন প্রিয়াঙ্কা। নিজের পছন্দের রোলস রয়েস ঘোস্ট গাড়িটি ব্যাঙ্গালুরুর এক ব্যবসায়ীর কাছে বিক্রি করেছেন তিনি। তবে কত দামে বিক্রি করেছেন, সেটা জানা যায়নি।

ভারতীয় একটি গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, প্রিয়াঙ্কা তার স্বামী নিক জোনাসের সঙ্গে মার্কিন যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বসবাস করছেন। কালো রঙের এই বিলাসবহুল গাড়িটি ভারতের বাড়ির গ্যারেজে পড়ে ছিল। তাই এটি বিক্রির সিদ্ধান্ত নেন তিনি।

জানা যায়, ২০১৩ সালে গাড়িটি কিনেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। তখন তিনি এর জন্য ব্যয় করেছিলেন সাড়ে ৪ কোটি রুপি।

গত জানুয়ারি মাসে মা হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। তবে তিনি সন্তানধারণ করেছেন সারোগেসির মাধ্যমে। এখনো অবশ্য সন্তানের কোনো ছবি বা নাম প্রকাশ করেননি প্রিয়াঙ্কা-নিক দম্পতি। এ বিষয়ে কয়েকদিন আগেই প্রিয়াঙ্কার মা ড. মধু চোপড়া বলেছেন, ‘এখনও পর্যন্ত প্রিয়াঙ্কা ও নিকের সন্তানের নামকরণ করা হয়নি। পন্ডিতজি ভালো কোনও নাম বাছাই করুক, তারপর নামকরণ করা হবে।’

উল্লেখ্য, ২০১৮ সালে মার্কিন সংগীতশিল্পী নিক জোনাসকে বিয়ে করেন প্রিয়াঙ্কা চোপড়া। এরপর থেকে যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বসবাস করছেন তিনি। যদিও আগে থেকেই সেখানে নিয়মিত যাতায়াত ছিল তার। কেননা বলিউডের সীমানা ছাড়িয়ে হলিউডেও নিজের পাকা অবস্থান তৈরি করেছেন অভিনেত্রী।

কেআই