বিগ বস সিজন ১৫ এর বিজয়ী তেজস্বী প্রকাশ। গতকাল বুধবার নতুন গাড়ি কিনেছেন তিনি। শো-রুম থেকে গাড়ি বাড়ি নিয়ে যাওয়ার আগে মালা পরিয়ে নারিকেল ফাটিয়ে পূজা দেন অভিনেত্রী। আর পুরো সময়টাতে তার সঙ্গে ছিলেন বয়ফ্রেন্ড করণ কুন্দ্রা।

তেজস্বী যে গাড়িটি কিনেছেন সেটা হলো অডি কিউ সেভেন। প্রায় ৮০ লাখ টাকা দিয়ে গাড়িটি কিনলেন তিনি। মুম্বাইয়ে অনরোড চার্জ হলো প্রায় ১ কোটি টাকা। মাত্র ২৮ বছর বয়সে নিজের স্বপ্নপূরণ করতে পেরে খুশি নায়িকা।

কয়েকদিন আগে তেজস্বীর বাড়ি থেকে বের হওয়ার পর পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়েন করণ। সে সময় তার মাথার টিকা দেখে অনেকে ধারণা করেন রোকা করে ফেলেছেন তেজস্বী-করণ। কিন্তু, সেই গুঞ্জন উড়িয়ে দেন করণ। তবে কবে তারা বিয়ে করবেন, এ নিয়ে জোর চর্চা চলছে বি-টাউনে। 
 
কয়েকদিন আগে এক সাক্ষাৎকারে করণ কুন্দ্রা বলেন, তিনি ভালো বাবা হবেন। শুধু তাই নয়, তেজস্বী ২৫ সন্তান চান বলেও মন্তব্য করেন তিনি।  

করণ বলেন, আমি ভালো বাবা হব। যখন আমি অনেক ছোট ছিলাম, যখন আমার দিদির ছেলেরা হয়েছিল। সে সময় আমার মাত্র ১২ বছর বয়স। ওরা আমার সঙ্গেই বেশিরভাগ সময় থাকত। তাই আমার মনে হয়, বাচ্চাদের সঙ্গে আমার বন্ডিং ভালো। 

মেয়ে সন্তানের বাবা হওয়ার আকাঙ্ক্ষার কথাও জানান তিনি। 

এনএফ