২০০০ সালে সুজানের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন হৃতিক। ২০১৪ সালে তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়। এরপর কেটে গেছে লম্বা একটা সময়। নিজেদের নতুন করে গুছিয়ে নিয়েছেন দু’জনেই। দু’জনের জীবনেই এসেছে নতুন সঙ্গী। 

অনেকদিন ধরেই হৃতিকের সঙ্গে সাবার সম্পর্ক নিয়ে গুঞ্জন ছিল। মঙ্গলবার কার্যত এই সম্পর্ক মেনে নিলেন হৃতিক। মঙ্গলবার মুম্বাই বিমানবন্দর থেকে বের হচ্ছিলেন হৃতিক-সাবা। সে সময় দু’জন দু’জনের হাত ধরে ছিলেন। আর সে দৃশ্যই ধরা পড়ে পাপারাৎজিদের ক্যামেরায়। 

হৃতিকের থেকে ১৭ বছরের ছোট সাবা। তবে এসব কটাক্ষকে বিশেষ পাত্তা দিতে নারাজ তিনি। সাবার সঙ্গে ভালো সময়ই কাটাচ্ছেন তিনি। শুধু হৃতিকই নয়, সাবার ফ্যান এখন গোটা রোশন পরিবার। কিছুদিন আগেই হৃতিকের মুম্বাইয়ের বাংলোতে তার পরিবারের সঙ্গে সময় কাটাতে দেখা যায় সাবাকে।  

আবার একদিকে যখন হৃতিক-সাবার ছবি নিয়ে জোর আলোচনা চলছে, একই সময়ে প্রকাশ্যে এলো হৃতিকের প্রাক্তন সুজানের বয়ফ্রেন্ডের ছবি। শুধু তাই নয়, ছবি শিকারিরা তাদের হাত ধরে থাকার কয়েকটি ছবিও লেন্সবন্দি করেছেন।  

সুজানের এই বয়ফ্রেন্ডের নাম আরসলান গোনি। টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় অভিনেতা আলি গোনির ভাই আরসলান। শোনা যাচ্ছিল, সুজানকে নাকি ডেট করছেন তিনি। যদিও প্রকাশ্যে এই বিষয়ে মুখ খোলেননি তারা। কিন্তু, সম্প্রতি আরসলানের হাত ধরে মুম্বই বিমানবন্দরে প্রবেশ করতে দেখা যায় সুজানকে। 

ঋত্বিক ও সুজানের বিচ্ছেদ মন ভেঙেছিল ভক্তদেরও। সেই সময় বলিপাড়ায় জোর গুঞ্জন ছিল অর্জুন রামপালের সঙ্গে নাকি সম্পর্কে জড়িয়েছিলেন সুজান। তবে বিয়ে ভাঙলেও ঋত্বিক-সুজান ছিলেন ভালো বন্ধু। কঙ্গনা বিতর্কেও আগাগোড়া ঋত্বিকের পাশে দাঁড়িয়েছিলেন সুজান। তাদের একসঙ্গে ছুটি কাটাতেও দেখা গেছে। 

এনএফ