বলিউডের অন্যতম আলোচিত প্রেমিক যুগল রণবীর কাপুর ও আলিয়া ভাট বিয়ে করতে যাচ্ছেন। পাঁচ বছরের সম্পর্ককে পূর্ণতা দিয়ে আগামী ১৪ থেকে ১৭ এপ্রিলের মধ্যে শুভ কাজটি সেরে ফেলবেন তারা। এ নিয়ে মুম্বাই সিনেপাড়া সরগরম।

ইতোমধ্যে গণমাধ্যমে উঠে এসেছে রণবীর-আলিয়ার বিয়ের অতিথির সম্ভাব্য তালিকা। শোনা যাচ্ছে, ভিআইপি এই বিয়েতে তারকাদের মধ্যে কারিনা কাপুর, কারিশ্মা কাপুর, সাইফ আলি খান, পূজা ভাট, জোয়া আখতার, অর্জুন কাপুর, মণীশ মালহোত্রা, সঞ্জয়লীলা বানশালি, করন জোহর, বরুণ ধাওয়ান, অয়ন মুখার্জিসহ অনেকেই উপস্থিত থাকবেন।

গুঞ্জন উঠেছিল, গায়ে হলুদ থেকেই নাকি রণবীর-আলিয়ার বিয়েতে অংশ নেবেন দীপিকা পাডুকোন ও রণবীর সিং। কিন্তু এবার জানা গেল, দীপিকা বিয়েতে যাচ্ছেনই না।

রণবীর কাপুরের সঙ্গে দীপিকার গভীর প্রেম ছিল। এ কথা কম-বেশি সকলের জানা। সেই সম্পর্কটি ভেঙে দিয়েছিলেন রণবীর। তখন ভীষণভাবে ভেঙে পড়েছিলেন দীপু। বিচ্ছেদের অধ্যায়টা যদিও অতীত। তবে দীপিকার বিয়েতে নিমন্ত্রণ পেলেও যাননি রণবীর।

সম্প্রতি দীপিকার কাছে জানতে চাওয়া হয়, রণবীর-আলিয়ার বিয়েতে যাবেন কিনা। জবাবে অভিনেত্রী বলেন, ‘রণবীরের সাথে অনেকদিন ধরেই কথা হয় না আমার। আমার বিয়ের আগে একবার কথা হয়েছিল। তারপর আর হয়নি। আসলে রণবীরের স্বভাবটাই এমন। তাই ওর কোনো কাজেই আমি অবাক হই না। এটাই আমাদের সম্পর্কের সৌন্দর্য। কিছু না বললেও অনেক কিছু বলে ফেলি আমরা।’

দীপিকার কথাতেই স্পষ্ট, তিনি এই বিয়েতে থাকছেন না। আর তার না থাকা মানে রণবীর সিংও যাবেন না। এছাড়া রণবীর কাপুরের আরেক প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনা কাইফও এই বিয়েতে আসবেন না বলে শোনা যাচ্ছে।

কেআই/আরআইজে