কদিন আগেই সুখবর দিয়েছেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর। তিনি মা হতে যাচ্ছেন। সেই খুশিতে পরিবারে আনন্দঘন পরিবেশ বিরাজ করছে। এর মধ্যেই এলো বিপদের খবর। সোনম ও তার স্বামী আনন্দ আহুজার বাড়িতে চুরির ঘটনা ঘটেছে।

ভারতীয় গণমাধ্যমগুলো থেকে জানা গেল, দিল্লির এই বাড়িতে বসবাস করেন আনন্দ আহুজার মা, বাবা ও ঠাকুমা। তাদেরকে ফাঁকি দিয়ে চোর প্রায় দেড় কোটি টাকা ও মূল্যবান গয়না নিয়ে গেছে।

যদিও এই চুরি কবে ঘটেছে, সেটা কেউই জানেন না। তাদের ধারণা, গত ১১ ফেব্রুয়ারি ঘটনাটি ঘটেছে। এর প্রেক্ষিতে সোনমের শাশুড়ি দিল্লির তুঘলক রোড থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

ইতোমধ্যে বাড়ির ৯ জন গার্ড, ড্রাইভার, মালী ও ২৫ জন কর্মচারীকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। তবে, এখনও দোষীকে শনাক্ত করা সম্ভব হয়নি।

সোনম কাপুর একজন তারকা, আবার তার স্বামী আনন্দ একজন ধনাঢ্য ব্যবসায়ী। এরকম অভিজাত পরিবারের বাড়ির জন্য থাকে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা। এরপরও কীভাবে চুরি হয়েছে, তা নিয়ে নানান প্রশ্ন দেখা দিচ্ছে। অনেকেই মনে করছেন বাড়ির ভেতরের কোনও ব্যক্তির সহায়তায় এই ঘটনা ঘটানো হয়েছে।

এদিকে গত ২১ মার্চ মা হওয়ার খবর প্রকাশ্যে এনেছেন সোনম কাপুর। বিয়ের চার বছরের মাথায় তিনি সন্তান ধারণ করেছেন। ২০১৮ সালে আনন্দের সঙ্গে ঘর বাঁধেন অভিনেত্রী। বর্তমানে তারা দুজন লন্ডনে বসবাস করেন।

কেআই