বলিউডের প্রেমিক পুরুষ রণবীর কাপুর। বড় বড় তারকাদের সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন তিনি। কখনো ক্যাটরিনা কাইফ, কখনো দীপিকা পাডুকোন হয়েছেন তার প্রেমিকা। তবে সবাইকে ছেড়ে আরকে এখন আলিয়া ভাটের স্বামী। বৃহস্পতিবার (১৪ এপ্রিল) জমকালো আয়োজনে বিয়ে করেছেন তারা।

বলা হয়, ক্যাটরিনা কিংবা দীপিকা, সব প্রেমিকাকে রণবীর নিজেই ছেড়েছেন। অর্থাৎ সম্পর্ক ভেঙেছেন অভিনেতা। এ কারণে অনেকটা সময় তাদেরকে আড়ালে, হতাশায় থাকতেও দেখা গেছে। তারা নিজেরাও পরোক্ষভাবে সেসব স্বীকার করেছেন।

তবে রণবীরের বিয়ের খবর শুনে চুপ থাকলেন না ক্যাটরিনা ও দীপিকা। খোলা মনে শুভেচ্ছা জানিয়েছেন। নবদম্পতির জন্য শুভকামনা করেছেন। সেটাও আবার আলিয়া ভাটের পোস্টেই।

রণবীর সিং ও দীপিকার বিয়ের ছবি

বিয়ের ছবি আলিয়া নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। সেখানেই মন্তব্য করেন রণবীরের দুই প্রাক্তন প্রেমিকা। দীপিকা লিখেছেন, ‘তোমাদের দুজনকে আগামী জীবনের জন্য অনেক ভালোবাসা পাঠালাম।’

অন্যদিকে ক্যাটরিনা মন্তব্য করেছেন, ‘দুজনকে অনেক অনেক শুভেচ্ছা। ভালোবাসা আর আনন্দ পাঠালাম।’

বিয়ের আসরে ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল

তবে ক্যাটরিনা আরও একধাপ বেশি করেছেন। তিনি রণবীর-আলিয়ার একটি ছবি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করে দ্বিতীয়বার শুভেচ্ছা জানিয়েছেন। বোঝাই যাচ্ছে, প্রাক্তন হলেও রণবীরের বিয়েতে খুশিই হয়েছেন তারা।

এদিকে রণবীরের আগেই ঘর বেঁধে ফেলেছেন দীপিকা ও ক্যাটরিনা। ২০১৮ সালে অভিনেতা রণবীর সিংয়ের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন দীপিকা। আর ক্যাটরিনা গত বছরের ডিসেম্বরে অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন।

কেআই