টানা ট্রলের শিকার হচ্ছিলেন বলিউড তারকা অক্ষয় কুমার। পানমশলা সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হওয়ার পর থেকে এমন বাজে পরিস্থিতিতে পড়তে হয় তাকে। অবশেষে তিনি ওই সংস্থার সঙ্গে সব রকম সংযোগ তিনি ছিন্ন করেছেন বলে ঘোষণা দিয়েছেন। সেই সঙ্গে ভক্তদের কাছে ক্ষমাও চেয়েছেন ‘খিলাড়ি’। বুধবার (২০ এপ্রিল) মধ্যরাতে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বিষয়টি জানিয়েছেন আক্কি।

সম্প্রতি ওই পানমশলার বিজ্ঞাপনে দেখা গিয়েছিল অক্ষয়কে। এর আগে ওই ব্র্যান্ডের বিজ্ঞাপনে দেখা গিয়েছিল শাহরুখ খান ও অজয় দেবগনকে। নতুন বিজ্ঞাপনে দেখা গিয়েছিল দুই অভিনেতা স্বাগত জানাচ্ছেন অক্ষয় কুমারকে। এরপরই ক্ষোভ প্রকাশ করতে দেখা যায় অক্ষয়ভক্তদের।

আসলে পানমশলার ওই ব্র্যান্ডটি তামাকজাত দ্রব্যও বিক্রি করে। কেন এমন একটি ব্র্যান্ডের বিজ্ঞাপন করছেন তাদের প্রিয় তারকা, প্রশ্ন তুলছিলেন ভক্তরা। অবশেষে সরে যাওয়ার সিদ্ধান্ত নিলেন বলিউডের অন্যতম এ সুপারস্টার।

সোশ্যাল মিডিয়ায় অক্ষয় লেখেন, আমি দুঃখিত। আমি আমার সব ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের কাছে ক্ষমা চাইছি। গত কয়েকদিনে আপনাদের প্রতিক্রিয়া আমাকে গভীরভাবে প্রভাবিত করেছে। আমি তামাকজাত পণ্যের বিজ্ঞাপন কখনও করিনি এবং ভবিষ্যতেও করব না। বিমল এলাইচির সঙ্গে আমার যুক্ত হওয়া আপনাদের ভাবাবেগকে আহত করেছে। সব নম্রতার সঙ্গে আমি পিছিয়ে এলাম। ওই বিজ্ঞাপন বাবদ নেওয়া সব টাকা আমি কোনো ভালো কাজে দান করব। তবে ওই ব্র্যান্ডের বিজ্ঞাপনটি এরপরও চলতে পারে, যতদিন না আমার সঙ্গে তাদের চুক্তির মেয়াদ শেষ হয়। কিন্তু আমি কথা দিচ্ছি, ভবিষ্যতে কোনো সিদ্ধান্ত নেওয়ার আগে আমি অত্যন্ত মনোযোগী থাকব। পরবর্তীতে এভাবেই আপনাদের ভালোবাসা ও শুভাকাঙ্ক্ষা পেতে চাই।

বর্তমানে আগামী ছবিগুলোর কাজে ব্যস্ত রয়েছেন অক্ষয়। তাকে শেষবার রুপালি পর্দায় দেখা গিয়েছিল ‘বচ্চন পাণ্ডে’ ছবিতে। আপাতত মুক্তির অপেক্ষায় ‘রক্ষা বন্ধন’, ‘রাম সেতু’, ‘পৃথ্বীরাজ’, ‘সেলফি’-র মতো ছবি।

এসএসএইচ