সম্প্রতি বলিপাড়ার অনুষ্ঠানে পোশাকের জন্য কটাক্ষের শিকার হয়েছেন কিয়ারা আদভানি। তার দিন দুয়েকের মধ্যে আবারও নিজের পোশাকের কারণেই কয়েক মুহূর্তের জন্য বিপাকে পড়েন ‘শেরশাহ’র নায়িকা। সেদিনও সাহায্যের জন্য এগিয়ে এসেছিলেন কার্তিক আরিয়ান।

এদিনও কার্তিকের কাছ থেকেই সাহায্য চাইলেন তার সহ-অভিনেত্রী। ‘ভুল ভুলাইয়া ২’-এর নায়ক-নায়িকার রসায়ন দেখে আপ্লুত ভক্তরা। এই দিনের ঘটনার পরে প্রশংসা কুড়ালেন কার্তিক।

সাংবাদিক সম্মেলনে হাজির হয়েছিলেন ছবির কলাকুলশলীরা। মে মাসেই মুক্তি পাবে ‘ভুল ভুলাইয়া ২’। চেয়ারে বসে প্রশ্নের উত্তর দেওয়ার পর ছবি তোলার জন্য উঠে দাঁড়াতে হয় তাদের। সেই সময়ে অস্বস্তি বোধ করেন কিয়ারা। লাল রঙের ছোট একটি পোশাক পরেছিলেন তিনি। উঠে দাঁড়ানোর সময়ে ক্যামেরার থেকে নিজেকে আড়াল করার দরকার ছিল। পাশে বসে কার্তিক। পাপারাজ্জিদের ক্যামেরায় দেখা যায়, তাকে ডেকে কিছু বলেন কিয়ারা। কার্তিক সঙ্গে সঙ্গে তার সামনে ঢাল হয়ে দাঁড়ান। কিয়ারা তৎক্ষণাৎ নিজের পোশাক টানটান করে নেন। তার পরেই উঠে দাঁড়ান। ক্যামেরার সামনে থেকে সরে দাঁড়ান কার্তিকও। সহ-অভিনেত্রীকে এভাবে সাহায্য করতে দেখে কার্তিকের প্রতি মুগ্ধতা প্রকাশ করেছেন একাধিক মানুষ। একইসঙ্গে কিয়ারার ছোট পোশাকের জন্য তাকে সমালোচনা করতেও ছাড়েননি অনেকে।

দিন দুয়েক আগে সবুজ গাউন পরে অনুষ্ঠানে হাজির হয়ে কটাক্ষ শুনতে হয়েছিল তাকে। কিয়ারার পোশাকের নিচের অংশটি এমনই ভাবে কাটা ছিল, যাতে একটি পা দৃশ্যমান। অন্য পা স্বচ্ছ কাপড়ে ঢাকা। তার নিচের পোশাকের সাদা অংশটি দেখা যাচ্ছে। সেই সাদা অংশটি দেখে ইনস্টাগ্রাম ব্যবহারকারীদের ধারণা হয়, তিনি স্যানিটারি ন্যাপকিন পরে রয়েছেন।

সেদিনও পাপারাজ্জিদের ক্যামেরার সামনে আসতেই খানিক অস্বস্তি বোধ করেন কিয়ারা। তাকে আড়াল করে পাপারাজ্জিদের সামনে নিয়ে এলেন কিয়ারার সহকারী এবং কার্তিক। দু’জনেই বেশ কয়েক মুহূর্ত কিয়ারাকে আড়াল করে রেখেছিলেন।

সূত্র : আনন্দবাজার

জেডএস