পর্দায় ফের একসঙ্গে দেখা যাবে অমিতাভ বচ্চন ও অম্বরীশ ভট্টাচার্যকে। সোশ্যাল মিডিয়ায় শুটিংয়ের কিছু ছবি শেয়ার করেছেন অম্বরীশ। সুজিত সরকারের পরিচালনায় দেখা যাবে এই জুটিকে। 

মুম্বাইয়ে অমিতাভ বচ্চনের সঙ্গে শুট করে অনেক খুশি কলকাতার এ অভিনেতা। সোশ্যাল মিডিয়ায় অম্বরীশের পোস্ট করা ছবিতে দুজনকেই দেখা যাচ্ছে নাইট স্যুটে। সামনে রাখা জুসের গ্লাস। সুজিতের আগামী বিজ্ঞাপনী ছবিতে এ ভাবেই ধরা দিচ্ছেন তারা।

বুধবার শুটিংয়ের জন্য মুম্বাই উড়ে যান অভিনেতা অম্বরীশ। সে দিন স্থির ছবি তোলা হয়। বৃহস্পতিবার ছিল বিজ্ঞাপনী ছবির শুটিং। চার বছর পর ফের বচ্চনের মুখোমুখি।

অম্বরীশকে মনে ছিল অমিতাভের এমন প্রশ্নের জবাবে এ অভিনেতা বলেন, আমিও ভেবেছিলাম, নির্ঘাত ভুলে গিয়েছেন। পাশে বসে সে কথা বলতেই চার বছর আগের স্মৃতি নিমেষে ছড়িয়ে দিলেন! তার স্মৃতিশক্তি দেখে আমি অবাক। বচ্চন স্যার হাসতে হাসতে বললেন, স্মৃতিরাই তো সঙ্গী আমার!

অম্বরীশ বলেন, আগের তুলনায় এখন অনেক তরতাজা শাহেনশা। ত্বকে জরার চাপ কম। জৌলুস বেড়েছে! আমাকে নিজের মেকআপ ভ্যানও ঘুরিয়ে দেখিয়েছেন বিগ বি। তার ভ্যান ছোটখাটো একটা চলন্ত বাড়ি। বসার ঘর থেকে বই পড়ার ঘর, সব আছে সেখানে!

আইএসএইচ