বড় পর্দায় মুক্তি পেয়েছে বরুণ ধাওয়ান এবং কিয়ারা আদবানি অভিনীত ছবি ‘যুগ যুগ জিও’। পরিচালনায় রাজ মেহতা। ছবির আইএমডিবি রেটিং ৮.২। করণ জোহর প্রযোজিত এই ফ্যামিলি ড্রামায় গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অনিল কাপুর, নীতু কাপুর, মণীশ পল, প্রাজোক্তা কোহলিও। ষষ্ঠ দিনে বক্স অফিসে ৫০ কোটির গণ্ডি পেরিয়েছে এই ছবি।

বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ টুইটারে ‘যুগ যুগ জিও’র বক্স অফিস কালেকশন প্রসঙ্গে জানিয়েছেন, ‘ষষ্ঠ দিনে ৫০ কোটির গণ্ডি পেরিয়েছে এই ছবি। শুক্রবার বক্স অফিসে ৯.২৮ কোটি, শনিবার ১২.৫৫ কোটি, রোববার ১৫.১০ কোটি, সোমবার ৪.৮২ কোটি, মঙ্গলবার ৪.৫২ কোটি, বুধবার ৩.৯৭ কোটির ব্যবসা করেছে এই ছবি। দেশজুড়ে মোট ৫০.২৪ কোটির ব্যবসা করেছে এই ছবি।’

ছবির বক্স অফিসে অনেকটাই ধস নেমেছে। বক্স অফিসে বেশ চ্যালেঞ্জের মুখে এই ছবি। কার্তিক আরিয়ান অভিনীত ‘ভুলভুলাইয়া ২’, ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ এবং ‘দ্য কাশ্মীর ফাইলস’ ছাড়া চলতি বছর অন্য কোনো বলিউড ছবি বক্স অফিসে তেমন ব্যবসা করতে পারেনি। অথচ সিনেমাটির শুটিং থেকে শুরু করে প্রচারণায় কোনো কিছুতেই কমতি ছিল না। ধারণা করা হয়েছিল, বলিউডের এ মন্দার বাজারে কিছুটা হলেও স্বস্তি এনে দেবে বরুন-কিয়ারা অভিনীত এ সিনেমাটি। কিন্তু তাতেও শেষ রক্ষা হলো না।

রূপালি পর্দায় সম্পর্কের ভাঙা-গড়া, রোমান্স, কমেডির গল্প নিয়ে ‘যুগ যুগ জিও’। একটা সময় বাবা-মায়ের সম্পর্কের টানাপোড়েন ছাপিয়ে যায় বরুণের নিজের দাম্পত্যের সমস্যাকে। এরপর কী? সেই নিয়েই এগিয়েছে ‘যুগ যুগ জিও’র কাহিনি।

সূত্র : হিন্দুস্তান টাইমস

এসকেডি