রণবীর কাপুর ও দীপিকা পাডুকোনের প্রেমের কথা কে না জানত! বলিউডের অন্দরমহল থেকে সাধারণ দর্শক, সবার কানেই ছড়িয়ে পড়েছিল কাপুর-পাডুকোন রসায়নের গল্প। অত্যন্ত গভীর সম্পর্কে জড়িয়ে ছিলেন তারা। সেই সম্পর্ক যখন ভেঙে যায়, তখন ভয়াবহ মানসিক অবসাদে ডুবে গিয়েছিলেন দীপিকা। ব্রেকআপের ধাক্কা সামলে উঠতে তার অনেক সময় লেগেছিল।

এরপর দীপিকার জীবনে আসেন রণবীর সিং, আর রণবীর মজেন ক্যাটরিনা কাইফে। দু’জনেই যার যার মতো করে প্রেমে পড়েন। তবে ক্যাটের সঙ্গেও রণবীরের প্রেমটা টেকেনি। এরপর তার সম্পর্ক হয় আলিয়া ভাটের সঙ্গে।

২০১৮ সালে রণবীর সিংকে বিয়ে করেন দীপিকা, আর চলতি বছরের এপ্রিলে আলিয়া ভাটের সঙ্গে সংসার শুরু করেছেন রণবীর কাপুর। দু’জনেই সুখে দাম্পত্য জীবন পার করছেন।

সম্পর্ক ভেঙে গেলেও একাধিক সিনেমায় একসঙ্গে কাজ করেছেন রণবীর ও দীপিকা। ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’, ‘তামাশা’র মতো দর্শকনন্দিত সিনেমা উপহার দিয়েছেন তারা। তবে এগুলো সবই তাদের বিয়ের আগে।

এবার শোনা যাচ্ছে, বিয়ের পর ফের এক হচ্ছেন রণবীর কাপুর ও দীপিকা! এবারও সিনেমার জন্যই। অয়ন মুখার্জি পরিচালিত বহুল আলোচিত সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’-এর দ্বিতীয় খণ্ডে দেখা যেতে পারে দীপিকাকে। বলিউড পাড়ায় খবর, সিনেমাটিতে পার্বতী চরিত্রে থাকবেন দীপিকা।

তবে বিষয়টিকে স্রেফ গুঞ্জন বলেই দাবি করেছেন নির্মাতা অয়ন। তার দাবি, ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার কোনো পর্বেই পার্বতী নামের কোনো চরিত্র নেই। তাছাড়া দ্বিতীয় পর্ব নিয়ে এখনো তেমন পরিকল্পনা হয়নি। দর্শকের আগ্রহ বিবেচনায় হয়ত রণবীর-দীপিকাকে একসঙ্গে দেখাও যেতে পারে।

আগামী সেপ্টেম্বরে মুক্তি পাচ্ছে ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার প্রথম খণ্ড। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। এছাড়াও আছেন অমিতাভ বচ্চন, নাগার্জুনা, মৌনি রায় প্রমুখ। বিশাল বাজেটের এই সিনেমা নিয়ে দর্শকের আগ্রহ প্রবল।

কেআই/আরআইজে