বলিউড অভিনেতা ও অভিনেত্রীদের অজানা বিষয়কে জানার ইচ্ছা অনেকেরই থাকে। তারা শুটিংয়ের কী করেছেন, কী খেয়েছেন, কার সঙ্গে গল্প করেছেন বা শুটিং করে মজার মজার ঘটনা ঘটেছে তা জানার জন্য মুখিয়ে থাকেন ভক্তরা।

এমন অনেক সেলিব্রেটিদের সম্পর্কে এমন অজানা তথ্য রয়েছে যা অনেকেরই অজানা। জেনেন নিন সেই অজানা তথ্যগুলো। 

অমিতাভ বচ্চন 

বলিউডের বিগ বি অমিতাভ বচ্চন। খুদা গাওয়াহ সিনেমার শুটিং হয়েছিল আফগানিস্তানে। ওই সময় তাকে রাষ্ট্রপতির নির্দেশে আফিগানিস্তানের বিমানবাহিনী দ্বারা সুরক্ষা করা হয়েছিল। সেই দেশের সব থেকে বেশি দেখার সিনেমার মধ্যে এটি একটি। তাছাড়াও অভিনেতা অনেক সুপারহিট সিনেমা ভক্তদের উপহার দিয়েছেন। 

আমির খান 

বলিউডের বিখ্যাত অভিনেতা আমির খান। তার অভিনয় দেখার জন্য মেয়েরা এখনো পাগল হয়ে যান। হিন্দি সিনেমা রাজা হিন্দুস্তানি সিনেমার শুটিংয়ের সময় একটি দৃশ্যের সময় তাকে ভদকা (অ্যালকোহল) খেতে হয়েছিল। অভিনেতার প্রায় প্রত্যেকটি সিনেমায় সুপারহিট। তার সুদক্ষ অভিনয়ে বুঁদ হয়ে থাকেন ভক্তরা। 

আলিয়া ভাট 

কাপুর পরিবারের বউ আলিয়া ভাটকে সকলেই চেনেন। অভিনেত্রী হিসাবে সবাই খুব ভালোবাসেন এবং পছন্দও করেন তাকে। তার মোহময়ী চাউনিতে পাগল হয়ে যান অনেকেই। তিনি নারী হয়েও পুরুষদের সেন্ট ব্যবহার করতে পছন্দ করেন। যা আমাদের অনেকের অজানা। 

কঙ্কনা রানাউত 

বলিউডে আলোচিত-সমালোচিত অভিনেত্রীদের একজন কঙ্কনা। স্বামী বিবেকানন্দের বই পড়ে তার জীবনধারা সম্পূর্ণ পরিবর্তন করে ফেলেছিলেন। কারণ বিবেকানন্দের বাণী তার হৃদয়কে নাড়িয়ে দিয়েছিল বলে শোনা যায়। কঠিন স্বাস্থ্যবিধি তিনি মেনে চলতেন তিনি সেসময়। অনুগামীদের চোখে তিনি খুব সুন্দরী। 

প্রিয়াঙ্কা চোপড়া

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। তার অভিনয়ে মুগ্ধ শুভাকাঙ্ক্ষীরা। তিনি পিৎজা ও মিষ্টি খেতে খুব পছন্দ করেন। ভোজনরসিক একজন নারী হিসেবে পরিচিত তিনি। জনপ্রিয় অভিনেত্রী হয়েও ক্যালোরি বাড়াতে একবারেই লজ্জা পান না। বর্তমানে স্বামী নিক ও মেয়ে মালতিকে নিয়েই বেশ সুখেই সংসার করছেন তিনি।

ওএফ