দেশের অন্যতম ফ্যাশন ব্র্যান্ড হিসেবে পরিচিত নাম ‘বিশ্বরঙ’। ২৭ বছর ধরে বিভিন্ন ইভেন্ট আয়োজনের মাধ্যমে বাংলাদেশের ফ্যাশন ইন্ডাস্ট্রিকে বহু প্রতিভাবান মডেল উপহার দিয়েছে প্রতিষ্ঠানটি।

সেই ধারাবাহিকতায় এবার যমুনা ফিউচার পার্কে ৭ম বারের মতো তারা শুরু করতে যাচ্ছে ‘শারদ সাজে বিশ্বরঙ-এর দিদি-২০২২’ এবং ২য় বারের মত শুরু হতে যাচ্ছে ‘শারদ সাজে বিশ্বরঙ-এর দাদা-২০২২’।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) শুক্রবার যমুনা ফিউচার পার্কের সেন্টার কোর্টে শুরু হচ্ছে দুই রিয়েলিটি শোর অডিশন রাউন্ড। অডিশন রাউন্ডে বিচারক হিসেবে থাকবেন ফ্যাশন ডিজাইনার এবং বিশ্বরঙ এর কর্নধার বিপ্লব সাহা, খ্যাতিমান কোরিও গ্রাফার বুলবুল টুম্পা, আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মডেল মারিয়া কিসপট্টা, উপস্থাপিকা ও অভিনেত্রী মৌসুমী মৌ, নায়ক শিপন মিত্র, মডেল সান্জু জন, মডেল আজাদ ফারহানা লিমি এবং সংগীতশিল্পী জাকিয়া সুলতানা কর্ণিয়া।

জানা যায়, বিগত বছরগুলোতে ‘শারদ সাজে বিশ্বরঙ-এর দিদি এবং দাদা’ প্লাটফর্ম থেকে যারা বিজয়ী হয়েছেন তাদের সবাই এখন মিডিয়া জগতে নাটক, সিনেমা, বিজ্ঞাপনে নিয়মিত কাজ করে যাচ্ছেন। এই আয়োজনের তথ্য জানতে ভিজিট করুন বিশ্বরঙ অনলাইন শপ : www.bishworang.website