জাহিরের সঙ্গে সম্পর্কের কথা যদিও মুখ ফুটে স্বীকার করেননি সোনাক্ষী। তবে দুই জনের রসায়নই যেন তাদের প্রেমের গুঞ্জনকে আরও গভীর করে দিয়েছে।

গত কয়েক মাস ধরে সোনাক্ষী সিনহার প্রেমের গুঞ্জনে উত্তাল বলিউড। মায়ানগরীতে কান পাতলে শোনা যাচ্ছে, সকলের অগোচরে চুটিয়ে প্রেম করছেন দুজনে। কিন্তু সত্যিই কি তাই?

বলিউডের উঠতি অভিনেতা জাহির। সোনাক্ষীর সঙ্গেও কাজ করে ফেলেছেন 'ডবল এক্স এল' ছবিতে। দু'জনের রসায়ন নিয়ে চর্চা নেহাত কম নয়। জাহির যদিও প্রেমের গুঞ্জন উড়িয়ে দিয়েছেন। তার কাছে বন্ধুত্ব মানে শুধুই বন্ধুত্ব। শত্রুঘ্ন-কন্যাকে নিজের 'ভালো বন্ধু' বলে দাবি করেছেন অভিনেতা। তার কথায়,  পুরো গুঞ্জনটাই নিছক একটি প্র্যাঙ্ক থেকে শুরু হয়। সোনাক্ষী আর আমার মধ্যে নিছক বন্ধুত্বের সম্পর্ক। ও আমার সব চেয়ে প্রিয় বন্ধু। 

জাহির এবং সোনাক্ষীর সম্পর্কটা ঠিক কী? তা নিয়ে বলিপাড়ায় গুঞ্জন বহু দিনের। মাঝেমধ্যেই একসঙ্গে ইতিউতি লেন্সবন্দি হন দুই তারকা। নেট মাধ্যমেও দু'জনের খুনসুটি চোখে পড়ার মতো। জাহিরের সঙ্গে সম্পর্কের কথা যদিও মুখ ফুটে স্বীকার করেননি সোনাক্ষী।  

২০১৯ সালে 'নোট বুক' ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন জাহির। সালমানের সঙ্গে 'কিসি কি ভাই কিসি জান'-এও দেখা যাবে তাকে। অন্য দিকে, ওটিটি-তে পা রাখতে চলেছেন সোনাক্ষী। আপাতত তারই প্রস্তুতিতে ব্যস্ত অভিনেত্রী।

এসকেডি