বলিউড অভিনেতা সুনীল শেঠির কন্যা আথিয়া শেঠি ও ভারতীয় ক্রিকেটার কেএল রাহুলের মধ্যকার প্রণয়ের কথা কমবেশি সকলেরই জানা। একাধিকবার শিরোনামে এসেছেন অস্ট্রেলিয়ায় টি-২০ সফরের সময়টাতে। এই যেমন শপিংয়ের ছবি ভাইরাল হয়েছিল দিন কয়েক আগে, তেমনই এখন ছড়াচ্ছে কিছু নতুন ফটো। যাতে দেখা যাচ্ছে টিম ইন্ডিয়ার সঙ্গে লাঞ্চে হাজির তারা। তবে রাহুলের চোখ আটকে আছে প্রেমিকার দিকেই।

ছবিতে দেখা যাচ্ছে রাহুল দ্রাবিড় আর বিরাট কোহলির পাশেই বসেছেন রাহুল আর আথিয়া। আর দুজনেই ব্যস্ত নিজেদের মধ্যে গল্পগুজবে। পাতে ভারতীয় খাবার। যে কটা ছবি ফ্যানপেজ থেকে শেয়ার করা হয়েছে তার সবগুলোতেই দেখা যাচ্ছে দুজনের চোখ একে-অপরের দিকেই আটকে আছে। যেন পলকও পড়ছে না! ভক্তরা কমেন্ট সেকশনে এসে লিখল, ‘জোড়ি হো তো অ্যায়সি’।

খাবার টেবিলে আথিয়ার দিকে অপলক দৃষ্টিতে রাহুল

বিরাট কোহলির ফ্যানক্লাবের তরফ থেকে ছবিগুলো শেয়ার করা হয়েছে। যদিও এই ভুরিভোজ মোটেও গতকালের নয়। বৃহস্পতিবারের (১০ নভেম্বর) টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালের ম্যাচে ইংল্যান্ডের বিরুদ্ধে ১০ উইকেটে পরাজিত হয়েছে ভারতীয় দল। ম্যাচ দেখে হতাশা গ্রাস করেছে বেশিরভাগ ক্রিকেটপ্রমীকেই।

এদিকে খবর বলছে, ২০২৩ সালেই হয়তো সাতপাকে বাঁধা পড়বেন রাহুল আর আথিয়া। বছর কয়েক ধরেই সম্পর্কে আছেন তারা। একসঙ্গে লিভ ইন করছেন বলেও খবর রটেছিল মাঝে। যদিও নায়িকা নিজেই তা নাকচ করে দেন। সুনীল শেঠিকেও প্রায়ই মেয়ের বিয়ে নিয়ে প্রশ্নের মুখে পড়তে হয়। কিছুদিন আগেই তিনি জানিয়েছিলেন, ‘যেভাবে বাচ্চারা ঠিক করবে বিয়ে হবে। রাহুলের তো এখন টাইট শিডিউল আছে। যখন বাচ্চারা ব্রেক পাবে, তখন বিয়ে করবে। একদিনে তো আর বিয়ে হবে না!’

উল্লেখ্য, ২০১৫ সালে সালমান খানের হাত ধরে ‘হিরো’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে আথিয়ার। এরপর ‘মুবারাকান’, ‘নবাবজাদে’, ‘মতিচুর চাকনাচুর’ ছবিগুলোতে অভিনয় করেন তিনি। ২০১৯ সালের ফেব্রুয়ারি থেকেই ক্রিকেটার কেএল রাহুলের সঙ্গে সম্পর্কে জড়ান এই নবাগত নায়িকা।

সূত্র : হিন্দুস্তান টাইমস