জিন্সের ওপর শীতের জ্যাকেট। গলায় চাপানো সাদা চাদর। মাথায় নেহেরু টুপি, কপালে তিলক। এমনই লুকে পূজায় বসেছেন আমির খান। তার হাতে একটি ফুলের মালা জড়ানো পিতলের ঘট, তাতে রাখা আম পাতা, নারকেল। পূজা করছেন আমির খান।

জায়গাটা আমির খানের প্রযোজনা সংস্থার নতুন অফিস। ছবিগুলো পোস্ট করেছেন ‘লাল সিং চাড্ডা’র পরিচালক অদ্বৈত চন্দন।

পরিচালক অদ্বৈত চন্দনের পোস্ট করা ছবিতে শুধু আমির নয় দেখা যাচ্ছে তার প্রাক্তন স্ত্রী কিরণ রাওকেও। তাকেও আরতি করতে দেখা যাচ্ছে। জিন্সের লম্বা বুকচেরা শার্ট পরে রয়েছেন কিরণ। আমিরের পাশে দাঁড়িয়েই পূজায় মন দিয়েছেন তিনি। পরিচালক অদ্বৈত চন্দনের পোস্ট করা ছবিগুলো সোশ্যাল মিডিয়ায় ইতোমধ্যেই ভাইরাল হয়েছে। ছবিতে আমির কিরণ ছাড়াও দেখা যাচ্ছে প্রযোজনা সংস্থার অন্যান্য কর্মীদের।

এদিকে ‘লাল সিং চাড্ডা’ বিফল হওয়ার পর আমির খান সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে তিনি আগামী ১ বছরের জন্য অভিনয় থেকে বিরতি নিতে চান। আর এই সময়টা তিনি পরিবারের সঙ্গে কাটাতে চান। আমির বলেন, ‘এই মুহূর্তে আমি কিছুই কাজ করছি না। দীর্ঘ সময় আমি কাজ করেছি, তাই আপাতত পরিবারের সঙ্গে সময় কাটাতে চাই। পানি ফাউন্ডেশনের কাজও চলছে। এছাড়া আরও অনেক কাজ আছে। আবার ১ বছর পর কাজ শুরু করব।’

এদিকে সম্প্রতি ‘সালাম ভেঙ্কি’র প্রিমিয়ারে দেখা গিয়েছে আমির খানকে। ‘ফানা’র পর এই নিয়ে দ্বিতীয়বার কাজলের সঙ্গে কাজ করছেন আমির।

সূত্র : জি ২৪ ঘণ্টা

কেএইচটি