সুরের জাদুতে সকলকে মুগ্ধ করার পর এবার ভারতীয়-আমেরিকান গায়িকা শ্যানন কে পা রাখতে চলেছেন বলিউডে। শিগগির তার প্রথম ছবি মুক্তি পেতে চলেছে। ভারতের অন্যতম বিখ্যাত গায়ক ‘মেলোডি কিং’ খ্যাত কুমার শানুর কন্যা শ্যানন।

ই-টাইমসকে দেওয়া একটি সাক্ষাৎকারে শ্যানন জানিয়েছেন গান ছাড়াও তিনি এবার অভিনয়ের জগতে নিজের ভাগ্য পরীক্ষা করে দেখতে চলেছেন। ছবির নাম ‘চল জিন্দেগি'। ইতোমধ্যেই ছবিটির শুটিং শেষ হয়েছে।

কিছুদিন আগেই ‘বেবি আই লাভ ইউ’ শিরোনামে একটি মিউজিক ভিডিও প্রকাশ্যে এনেছেন শ্যানন। সেখানে শানের সঙ্গে শ্যাননের যুগলবন্দি ধরা পড়েছিল। তারা দুজনই মিলে এই মিউজিক ভিডিও প্রকাশ করেছেন। ‘চল জিন্দেগি’ ছবিতে তিনি ছাড়াও সঞ্জয় মিশ্রা এবং মিতা বশিষ্ট থাকবেন মুখ্য ভূমিকায়।

ট্র্যাভেল ঘরানার এই ছবির বিষয়ে শানু কন্যা আরও জানান, ‘এই ছবিতে আমরা সবাই আমাদের বাইক নিয়ে লাদাখে যাব। ওটাই আমাদের গন্তব্য। এই ছবির মাধ্যমে বলতে চাওয়া হয়েছে যে জীবনকে ভালোবাসো, জীবনে কোনোকিছু শুরু করার জন্য কোনো সময়ই দেরি নয়। যখন ইচ্ছে তখনই শুরু করা যায়।’

শ্যাননের প্রকৃত নাম সানা কুমার শানু ভট্টাচার্য। তিনি মূলত একজন আমেরিকান পপ গায়িকা। তার একাধিক গান ইউটিউবে রীতিমতো হিট করেছে। মাত্র ১৮ বছর বয়েসেই তিনি একাধিক গান বানিয়ে ফেলেছেন।

সূত্র : হিন্দুস্তান টাইমস