সবাই তাকে শ্রীদেবী কন্যা হিসেবেই চেনে। অবিরাম প্রাণান্তকর প্রচেষ্টা নিজের আলাদা পরিচয় গড়ার। নিত্যনতুন চরিত্রে অভিনয় করে নিজের অভিনয় প্রতিভাকে ঝালিয়ে নিচ্ছেন। পাশাপাশি সামাজিকমাধ্যমে নিজের উষ্ণ-আবেদনময়ী ছবি দিয়ে বছরজুড়ে মাতিয়ে রাখেন তার ভক্ত-দর্শকদের। জাহ্নবীকে এত সাহসী স্টাইলে আগে কেউ দেখেনি। দেখে নিন, ২০২২ সালের জাহ্নবীর সবচেয়ে সাহসী ৫ ছবি…

লুক নিয়ে পরীক্ষা

জাহ্নবী কাপুর ২০২২ সালে ইনস্টাগ্রামে তার অনেকগুলো ছবি শেয়ার করেছেন। এই ছবিগুলোতে অভিনেত্রী সাহসের বহু সীমা অতিক্রম করেছেন। জাহ্নবী সাধারণত সালোয়ার-স্যুটে থাকতেন একসময়। এখন তাকে নিজের লুক নিয়ে বহু নতুন পরীক্ষা করতে দেখা গিয়েছে।

অন্ধকারে তোলা ছবি

এই ছবিতে জাহ্নবী কাপুরকে একটি অত্যন্ত আবেদনময়ী পোজ দিতে দেখা গেছে। অন্ধকারে তোলা এই ছবিতে তার বুকে হালকা সূর্যের আলো পড়ছে, যা তার চেহারার ঔজ্জ্বল্য আরও বাড়িয়ে দিচ্ছে।

ফ্লন্ট করছেন টোনড বডি

জাহ্নবীর এই ছবিও বেশ উষ্ণতা ছড়াচ্ছে। এই ছবিতে জাহ্নবীকে একটি ছোট পোশাকে তার টোনড বডি ফ্লন্ট করতে দেখা গিয়েছে। এই পোশাকে তার ক্লিভেজ দৃশ্যমান এবং ভক্তরা অভিনেত্রীর এই ছবিটি পছন্দ করেছেন।

সাহসের নতুন সীমা তৈরি করেছেন জাহ্নবী কাপুর

টাইট কমলা পোশাকে এই ছবিতে সাহসের এক নতুন সীমা তৈরি করেছেন জাহ্নবী কাপুর। জাহ্নবী এই পোশাকের সঙ্গে অন্তর্বাস পরেননি।

মালদ্বীপে তুলেছেন নতুন ছবি

জাহ্নবী সম্প্রতি ছুটি কাটাতে মালদ্বীপে গিয়েছিলেন এবং এই ছবিটি সেখানেই তোলা। নিয়ন রঙের বিকিনিতে জাহ্নবী ভক্তদের মনে তোলপাড় করেছেন। হাজার হাজার মানুষ এই ছবিতে মন্তব্য করেছেন এবং এটি অনেক লাইকও পেয়েছে।