ত্বকের যত্নে নতুন ব্র্যান্ড নিয়ে এসেছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। তারই বিজ্ঞাপনে ‘পাঠান’ অভিনেত্রীকে দেখা গেল মেকআপহীন লুকে। আর এটাই মন কাড়ল সকলের। নো ফিল্টার, নো মেকআপ লুকে দীপিকাকে দেখে যেন আরও বেশি করে ভালোবাসছে তার দর্শকেরা।

মেকআপ চেয়ারে গা এলিয়ে দেওয়া ‘পিকু’ অভিনেত্রীর স্মাইল লাইন থেকে শুরু করে বলিরেখা সমস্তটাই ফুটে ওঠে বেশ স্পষ্টভাবে। দীর্ঘদিনের মেকআপ আর্টিস্ট সন্ধ্যা শেখর প্রথমে দীপিকারই স্কিনকেয়ার ব্র্যান্ডের প্রোডাক্ট দিয়ে তার মুখ ম্যাসাজ করে দেয়। আর এটাই মন কেড়ে নিয়েছে দীপিকার ভক্তদের। এত বড় তারকা হওয়া সত্ত্বেও এই ভিডিও করার সাহস দেখিয়েছেন তিনি।

এই ভিডিও শুট করা হয়েছে ফিফা ওয়ার্ল্ডকাপ ২০২২-এর কাপ উদ্বোধন করতে যাওয়ার ঠিক আগে।

একজন লিখেছেন, ‘এটা প্রমাণ হলো তারকাদেরও আমাদের মতো ত্বকের সমস্যা রয়েছে। আর দীপিকার আত্মবিশ্বাসই সেটা এভাবে সকলের সামনে নিয়ে এলো। তুমি আরও এগিয়ে যাও মেয়ে।’ অপরজন লিখলেন, ‘আজকের নায়িকারা নিজেদের মেকআপহীন ত্বক দেখানোর সাহস পায়। আগে তো এসব ভাবাই যেত না।’

তবে কটাক্ষও হল। এক হেটার্স লিখেছেন, ‘বুড়ি লাগছে তোমাকে। এবার অন্তত কচি সেজে থাকাটা বন্ধ করো’। অপরজন লিখলেন, ‘এই মুখ দেখে ভয় পেয়েই রণবীর (কাপুর) তোমায় ছেড়ে দিয়ে কচি আলিয়ার কাছে গিয়েছে।’

উল্লেখ্য, বর্তমানে সিদ্ধার্থ আনন্দের সিনেমা ‘পাঠান’-এর প্রচারে ব্যস্ত দীপিকা। এতে তার বিপরীতে রয়েছেন বলিউড বাদশা শাহরুখ খান। খল চরিত্রে রয়েছেন জন আব্রাহাম। ছবিটি আগামী বছরের ২৫ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

কেএইচটি