আজ ২৭ ডিসেম্বর। বলিউড ভাইজান সালমান খানের ৫৭তম জন্মদিন। বিশেষ এই দিনের প্রথম প্রহরে তথা মাঝরাতেই তাকে চমকে দিলেন বন্ধু শাহরুখ খান। শুভেচ্ছা জানাতে সালমানের বাড়িতে হাজির হন বলিউড বাদশাহ। বাড়িতে ঢুকে সালমানের সঙ্গে দেখা হতেই তাকে জন্মদিনের শুভেচ্ছা জানান শাহরুখ।

এ সময় কালো পোশাকে ছিলেন দুই খান। তাদের সেই ছবি পরে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। একটি ভিডিওতে দুই খানকে আলিঙ্গন করতেও দেখা যায়। দুই খানকে এভাবে একসঙ্গে দেখে আপ্লুত তাদের ভক্তরা।

একজন লেখেন, ‘পাঠান-টাইগার একসঙ্গে।’ শুরুতে ছবি তোলার জন্য না দাঁড়ালেও পরে সালমানের সঙ্গে ক্যামেরার সামনে দাঁড়ালেন শাহরুখ। চলে যাওয়ার সময় তাকে গাড়ি পর্যন্ত পৌঁছে দিতে আসেন সালমান খান।

আলিঙ্গন করছেন দুই খান সালমান ও শাহরুখ

এই পার্টিতে আরও হাজির হয়েছিলেন বলিউড তারকা সুনীল শেঠি, সোনাক্ষী সিনহা, টাবু, জাহ্নবী কাপুর, কার্তিক আরিয়ান, পূজা হেগড়ে, রিতেশ দেশমুখ, জেনেলিয়া ডিসুজা প্রমুখ।

এদিকে, আগামী বছরের ২৫ জানুয়ারি মুক্তি পাচ্ছে শাহরুখ খানের বহুল প্রতীক্ষিত সিনেমা 'পাঠান'। সিনেমাটির অতিথি চরিত্রে সালমান খানকেও দেখা যাবে।

অন্যদিকে, সালমান খানের পরবর্তী সিনেমা ‘টাইগার থ্রি’ মুক্তি পাবে আগামী বছর। শোনা যাচ্ছে,  সালমানের এই সিনেমায় অতিথি চরিত্রে দেখা যাবে শাহরুখকে।