সম্প্রতি ‘দ্য কাশ্মীর ফাইলস’ ছবির পরিচালক বিবেক অগ্নিহোত্রী শাহরুখ-দীপিকার ‘বেশরম রং’ গানের শালীনতা নিয়ে প্রশ্ন তোলেন। এমন পরিস্থিতিতেই তার মেয়ের বিকিনি পরা ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। আর তা নিয়েই পরিচালককে পাল্টা কটাক্ষ করলেন নেটিজেনদের একাংশ।

গত ২৮ ডিসেম্বর ‘পাঠান’ সিনেমার ‘বেশরম রং’ গান ও এক শিশুর ভিডিওর কোলাজ টুইটারে শেয়ার করেন বিবেক অগ্নিহোত্রী। ক্যাপশনে লেখেন, ‘PnV বলিউডের বিরুদ্ধে তৈরি ভিডিও। যারা সেক্যুলার দয়া করে এটি দেখবেন না।’

বিবেকের পোস্ট করা ভিডিওটিতে ‘পাঠান’ সিনেমার গানের শালীনতা নিয়ে প্রশ্ন তোলা হয়েছে। পাশাপাশি পরিচালক ও প্রযোজকদের এমন কনটেন্ট তৈরি করার পরামর্শ দেওয়া হয়েছে যা সকলে দেখতে পারেন।  বিবেকের এহেন টুইটেই ক্ষিপ্ত নেটিজেনদের একাংশ। পরিচালকের মেয়ের একাধিক বিকিনি পরা ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। যে বিবেক বলিউড অভিনেত্রীর বিকিনি ভিডিওর মাধ্যমে কটাক্ষ করেছেন, তার মেয়ের ইনস্টাগ্রাম প্রোফাইলে এমন ছবি রয়েছে বলে দাবি করা হয়েছে।

আরও পড়ুন >>> শাহরুখ-দীপিকার গান বিতর্ক : নারীর সৌন্দর্যের বিবর্তন 

এদিকে বিবেকের এক পুরনো সাক্ষাৎকারের ভিডিওর সঙ্গে তার বর্তমানে পোস্ট করা ‘পাঠান’ সংক্রান্ত ভিডিওটি মিশিয়েও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে। পুরোনো ভিডিওতে বিবেককে ‘ইরোটিকা’ অর্থাৎ কামোদ্দীপক সিনেমা তৈরির কথা বলতে শোনা যাচ্ছে। আর তা উল্লেখ করেই পরিচালকের ‘ভণ্ড’ বলে কটাক্ষ করা হয়েছে। সেই টুইট শেয়ার করে আবার পরিচালক সাফাই দেন, সময়ের সঙ্গে সঙ্গে তিনি পাল্টে গিয়েছেন। কিন্তু এটা কটাক্ষকারীর পক্ষে বোঝা সম্ভব নয়।

প্রসঙ্গত, সম্প্রতি সেন্সর বোর্ড থেকেও পাঠানের ‘বেশরম রং’ নিয়ে আপত্তি তোলা হয়েছে। কাটতে বলা হয়েছে ছবির কিছু অংশও। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’ মুক্তি পাবে নতুন বছরের ২৫ জানুয়ারি। এতে শাহরুখ, দীপিকা ছাড়াও খল চরিত্রে অভিনয় করেছেন জন আব্রাহাম।