সম্পর্ক ভেঙে গেছে আগেই। বর্ষযাপনের ছুটিতে লন্ডনে উড়ে গিয়েছেন সারা আলি খান। কার্তিক আরিয়ান ছিলেন প্যারিসে। তিনিও সেখান থেকে উড়ে গেলেন লন্ডনে। দুই প্রাক্তন একই সময়ে একই জায়গায়— দুইয়ে দুইয়ে চার মেলাচ্ছেন অনেকে।

প্রকাশ্যে কার্তিককে ‘সকলের প্রাক্তন’ বলেছিলেন সারা। যদিও নাম উহ্য রেখেছিলেন। কিন্তু সে ঘটনারও তো বেশ অনেকদিন হলো। সিনেপাড়ায় সম্পর্কের সমীকরণ কখন যে বদলে যায় তার তল পাওয়া কঠিন। গুঞ্জন, সারা-কার্তিক পরস্পরের প্রেমে মজেছেন আবারও। তবে শুধুই কি গুঞ্জন? আসলে লন্ডনে বর্ষযাপনের ছুটিতে মেতেছেন সারা-কার্তিক।

আপাতদৃষ্টিতে মনে হতেই পারে আলাদা আলাদা রয়েছেন তারা। কিন্তু ছবি যে মিথ্যে বলে না, তার থেকে বড় প্রমাণ গুগলের লোকেশন। বছরের প্রথম দিনে দুজনেই লন্ডনের এক হোটেল থেকে ছবি দিলেন। যদিও কোথাও একসঙ্গে দেখা যায়নি তাদের। কিন্তু একই ক্যাফে থেকে দুজনের ছবি পোস্ট হওয়ার পর থেকে অনুরাগী মহলে জল্পনা শুরু হয়ে— তবে কি জোড়া লাগছে ভেঙে যাওয়া সম্পর্ক?

বছরের প্রথম দিনে কাকতালীয়ভাবে মিলে গেল কার্তিক-সারার থাকার স্থান। ভাই ইব্রাহিমের সঙ্গে লন্ডনের এক পাঁচতারা হোটেল থেকে ছবি দেন সারা। একই দিনে সেই হোটেল কফির কাপে চুমুক দিতে দিতে ছবি দিয়েছেন কার্তিকও। তারপর থেকেই শুরু হয়েছে জল্পনা। তাহলে দুই প্রাক্তন বর্তমানের পথে! যদিও এর মাঝে হৃতিক রোশনের চাচাতো বোন পশমিনা রোশনের সঙ্গে সম্পর্কের খবর ছড়ায় কার্তিকের।