এমনিতেই তারকা সন্তানরা সব সময় থাকেন পাদপ্রদীপের আলোয়। কোথায় কী করেন, সব কিছুই ধরা পড়ে পাপারাজ্জির ক্যামেরায়। যেমনটা ইদানীংকালে অহরহই দেখা মেলে কাজল-অজয় কন্যা নাইসা দেবগনের বেলায়। বিদেশে বন্ধুদের সঙ্গে অবাধে মেলামেশা, পশ্চিমা ধাঁচের পোশাকে পার্টিতে মশগুল থাকেন এই তারকা সন্তান। এবার তাকে দেখা গেল একদম দেশি লুকে। সালোয়ার-কামিজে এ যেন অন্য নাইসা।

পরনে সাদা সালোয়ার এবং ওড়না। খোলা চুলে হাতে শোভা পাচ্ছে ফুলের মালা এবং পূজার সামগ্রী। অন্য দিকে ফুল ছাপ কুর্তিতে দেখা মিলল কাজলের। মা-মেয়েকে আলোকচিত্রীরা লেন্সবন্দি করলেন মুম্বাইয়ের সিদ্ধিবিনায়ক মন্দিরে। মন্দিরে পূজা দিয়ে বেরিয়ে আসছেন নাইসা। পেছনে মা কাজল। রবিবাসরীয় সকালে নাইসার এই রূপ দেখে অবাক হয়েছেন অনেকেই।

পোশাকের কারণে বরাবরই সমালোচকদের কটাক্ষের লক্ষ্য হয়ে ওঠেন নাইসা। এবার তাদের পাল্টা জবাব দিলেন অজয়-কন্যার অনুরাগীরা। কেউ লিখেছেন, ‘পশ্চিমা পোশাক মানুষ ক্লাবে পরে, তার মানে তো এই না যে মন্দিরে সেটা পরেই চলে আসবে।’ অন্য একজন লেখেন, ‘এ কি সত্যি নাইসা দেবগন।’ আবার কারও কথায়, ‘বলিউডের আগামী প্রজন্ম।’

প্রসঙ্গত, এই মুহূর্তে সিঙ্গাপুরে পড়াশোনা করছেন বলিউডের অন্যতম জনপ্রিয় এই তারকা সন্তান। সম্প্রতি নতুন বছর উদ্‌যাপনে দুবাই যান নাইসা। সেখানে তার নাচের ভিডিও ছড়িয়ে পড়ে সমাজমাধ্যমে। যা নিয়ে বিস্তর আলোচনা হয় নেটপাড়ায়। কিছু না করেও বিখ্যাত নাইসা, দিচ্ছেন অটোগ্রাফও। যা নিয়ে কিছুদিন আগে গর্বিত হতে দেখা যায় মা কাজলকে।