‘আমাকে খাবার দিচ্ছে না। এমনকি ব্যবহার করতে দেওয়া হচ্ছে না বাথরুমও! সোফাতেই ঘুমাতে হচ্ছে।’ বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির বিরুদ্ধে এমন অভিযোগ তুলেছেন তার স্ত্রী আলিয়া সিদ্দিকি। 

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারের খবরে বলা হয়, স্ত্রীর অভিযোগের ভিত্তিতে নওয়াজউদ্দিনকে আইনি নোটিশ পাঠিয়েছেন ভারতের মুম্বাইয়ের একটি আদালত।

এছাড়াও সামাজিক মাধ্যমে বেশ কিছু ভিডিও পোস্ট করেছেন আলিয়া। যেখানে দেখা যায়, বিলাসবহুল বাড়িতে এক কোণে সন্তানদের সঙ্গে রয়েছেন তিনি। বাথরুমে যেতে হলে নারী নিরাপত্তাকর্মী এসে বাধা দিচ্ছেন আলিয়াকে।

আলিয়ার আইনজীবী রিজওয়ান সিদ্দিকিও বিষয়টি নিয়ে সংবাদমাধ্যমের সামনে কথা বলেছেন।

অন্যদিকে পুত্রবধূর বিরদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেছেন নওয়াজের মা মেহেরুন্নিসা সিদ্দিকি। তার অভিযোগ, আলিয়া বলপূর্বক বাড়িতে প্রবেশ করেছেন। এমনকি, আলিয়া নওয়াজের স্ত্রী নন বলেও দাবি করেন তিনি।

এই প্রসঙ্গে আলিয়ার আইনজীবী জানান, অনুপ্রবেশের কোনও প্রশ্নই নেই, কারণ ওরা স্বামী-স্ত্রী। শ্বশুরবাড়িতে স্ত্রী থাকলে তাকে অনুপ্রবেশ বলা যায় না বলেও জানিয়েছেন তিনি।

উল্লেখ্য, এর আগে উত্তরাখণ্ডের শাহিবা নামের একজনের সঙ্গে প্রথম বিয়ে হয় নওয়াজের। কিন্তু বিয়ের ৬ মাসের মধ্যে বিচ্ছেদ হয়ে যায়। এরপরই অঞ্জনা আনন্দের সঙ্গে গাঁটছড়া বাঁধেন নওয়াজ। বিয়ের পর অঞ্জনা নাম পাল্টে হন আলিয়া সিদ্দিকি। 

এমজে