চার বছর বিরতি নিয়ে বলিউডে রাজকীয় প্রত্যাবর্তন হয়েছে কিং খানের। তিনি প্রমাণ করেছেন আরও একবার– তিনিই সেরা। ‘পাঠান’-এর ব্লকবাস্টার সাফল্যের পর নিজের পরবর্তী ছবি ‘জওয়ান’ নিয়ে ব্যস্ত শাহরুখ খান। 

এই ছবির পরিচালকও দক্ষিণ ভারতীয়। তার নাম অ্যাটলি কুমার। ছবিতে প্রথমবারের জন্য শাহরুখের সঙ্গে অভিনয় করছেন দক্ষিণের এই মুহূর্তের সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রী নয়নতারা। রয়েছেন বিজয় সেতুপতিও। তাতে নাকি আছেন দীপিকা পাড়ুকোন।

এবার জানা গেছে, শাহরুখ খচিত ছবিতে নাকি অভিনয় করবেন আল্লু অর্জুনের মতো আরও এক দক্ষিণী সুপারস্টার। ২০২২ সালে ‘পুষ্পা: দ্য রাইজ’ ছবিতে অভিনয় করে দর্শকের মন জয় করেছিলেন আল্লু। রাতারাতি তিনি হয়ে উঠেছিলেন সারা দেশের সুপারস্টার।

এবার খবর হচ্ছে, আল্লুকে নাকি একটি ক্যামিও চরিত্রে দেখা যাবে এবং সেটিই হবে আল্লুর বলিউড ডেবিউ। শোনা যাচ্ছে, এই ক্যামিও চরিত্রটির জন্য আল্লুর কাছে প্রস্তাব নিয়ে এসেছিলেন খোদ অ্যাটলি কুমার। কিন্তু আদৌ তিনি কাজটির জন্য রাজি হয়েছেন কি না, তা নিয়ে এখনও নিশ্চিত করে কিছুই জানা যায়নি।

অন্যদিকে, এ মুহূর্তে ‘পুষ্পা: দ্য রাইজ’-এর সিকুয়্যেল ‘পুষ্পা: দ্য রুল’-এর শুটিংয়ে ব্যস্ত আল্লু। এই ছবি নিয়ে এখন থেকে দর্শকের মনে অনেক প্রত্যাশা জন্মেছে। অনেকেরই অনুমান ‘পুষ্পা: দ্য রাইজ’-এর মতো ‘পুষ্পা: দ্য রুল’ও দর্শকের মনে জায়গা করে নিয়েছে। প্রথম ছবির মতো তার সিকুয়্যেলেও অভিনয় করছেন রাশ্মিকা মন্দানা। এই ছবিতেও তাকে দেখা যাবে শ্রীবল্লির চরিত্রে। শোনা যাচ্ছে, তাতে নাকি অভিনয় করবেন সাই পল্লবীও। সাইকে নাকি দেখা যাবে আল্লুর, থুড়ি পুষ্পার বোনের চরিত্রে।

এসএম