যে কোনও সেলেব্রিটির ক্লোন খুঁজে পাওয়া খুব একটা কঠিন কাজ নয়। যার মুখের আদল যেমন, তিনি সেই সেলেবের লুককে নকল করে সোশ্যাল মিডিয়ায় হাজির হলেই তাকে নিয়ে চর্চা তুঙ্গে। তবে কারও ক্লোন বিশ্বজুড়ে ছড়িয়ে, কারও হাতে গোনা একটা দুটো। তাই বলে হুবহু মিল?

ক্লোন প্রসঙ্গে এমনটা খুঁজে পাওয়া বেজায় কঠিন। যদিও ঐশ্বর্য রাই বচ্চনের ক্লোনের অভাব নেই নেটপাড়ায়। গোটা বিশ্বজুড়ে এখনও পর্যন্ত মোট আট জন রয়েছেন, যারা ঐশ্বর্যের মতো দেখতে। তাই বলে একই অঙ্গে একাধিক অভিনেত্রী? কখনও তিনি দীপিকা পাড়ুকোন, কখনও তিনি ঐশ্বর্য রাই বচ্চন। না, তালিকা এখানেই শেষ নয়, রয়েছেন রাধিকা আপ্তেও।

এক বাক্যে যদি ঐশ্বর্য রাই বচ্চন ও রাধিকা আপ্তের সন্তান হতো, তবে ঠিক যেমনটা দেখতে হওয়ার কথা কল্পনা করা যায়, তেমনটাই দেখতে এই নয়া অভিনেত্রী। এবার নেটপাড়ায় চর্চার কেন্দ্রে জায়গা করে নিলেন অঞ্জলি শিবরাম। ‘নেটফ্লিক্স’-এর সিরিজ ‘ক্লাস কাস্ট’-এ অভিনয় করে সবার নজরের কেন্দ্রে এসেছেন অঞ্জলি। কোনও নেপোটিজমের তকমা ছাড়াই সিনেদুনিয়ায় পা রেখেছেন অঞ্জলি। যদিও তার মুখের অবয়বে রয়েছে একাধিক স্টারের লুক।

সোশ্যাল মিডিয়ায় বরাবরই সক্রিয় অঞ্জলি। মডেলিং থেকে শুরু কেরিয়ার। একাধিক বোল্ড লুকে ছবি পোস্ট করতে মুহূর্তে ভাইরাল। কখনও বোল্ড দীপিকার সঙ্গে তুলনা, কখনও আবার ঐশ্বর্যের সঙ্গে তুলনা করা হয় তার পোজ। যদিও অঞ্জলির এই মিক্স লুক ভক্তমনে এতদিনে জায়গা করে নিয়েছে। চলতি মাসে মুক্তি পাওয়া অঞ্জলি অভিনীত ওটিটি সিরিজই সবাইকে অবাক করে দেয়। ২৫ বছরের এই অভিনেত্রী এখন তাই বিটাউনের নয়া চর্চা। অভিনয়-কেরিয়ারে একাধিক শর্ট ফিল্ম করেছেন তিনি। যদিও অভিনয়ের বাইরে এখন তার লুকই নেটপাড়ায় লাইমলাইটে তুলে এনেছে অঞ্জলিকে।

এসএম