সুশান্ত সিং রাজপুতের মৃত্যু প্রায় আড়াই বছর হলো। সুশান্তের আকস্মিক প্রয়াণে অভিযোগের আঙুল উঠেছিল তার প্রেমিকা রিয়া চক্রবর্তীর দিকে। দুঃসময়ের মধ্যে ঠেলে দিয়ে আত্মহত্যায় প্ররোচনা দিয়েছিলেন তিনি, এমনই দাবি তুলেছিল সুশান্তের পরিবার। একই মত অভিনেতার অনুরাগীদেরও।

এই ঘটনায় হাজতবাস পর্যন্ত করতে হয় রিয়াকে। তবে ধীরে ধীরে স্বাভাবিক ছন্দে ফিরেছেন রিয়া। শোনা যাচ্ছে, নতুন করে প্রেমে পড়েছেন অভিনেত্রী। সীমা সাজদেহের ভাই বান্টি সাজদেহের প্রেমে পড়েছেন তিনি।

বলিউডের অন্দরে বেশ প্রভাব রয়েছে সালমান খানের বড় ভাই সোহেল খানের সাবেক শ্যালক বান্টির। এবার বান্টির বাড়িতে থেকে বেরোতে দেখা গেল রিয়াকে। তাও বেশ রাতের দিকে। একই গাড়িতে উঠলেন তারা। গোটা ঘটনা লেন্সবন্দি হলো আলোকচিত্রীদের ক্যামেরায়। নেট দুনিয়ায় নিমেষেই ছড়িয়ে পড়ে সেই ভিডিও। 

এ ঘটনায় নেটিজেনদের একাংশ কটাক্ষ করতে ছাড়েননি রিয়াকে। কারও মতে ‘নতুন বলির পাঁঠা পেয়েছেন রিয়া।’ কেউ বলেছে, ‘এই মেয়ে একেবারে নির্লজ্জ।’

বিনোদন ও ক্রীড়া নিয়ে ব্যবস্থাপনার কাজ করেন বান্টি। আগে সোনাক্ষী সিনহার সঙ্গে নাম জড়িয়েছিল বান্টির। এখন সেই বান্টিতেই মজেছেন রিয়া। সুশান্তের মৃত্যুর পর সবার রাগ যখন গিয়ে পড়েছিল রিয়ার ওপর, বান্টিই নাকি সাহায্যের হাত বাড়িয়ে দেন। সেই বন্ধুত্বই কি আরও অনেক দূর গড়াল? উত্তরটা সময়ই বলবে।

কেএ