বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর ও ভারতের সমাজবাদী পার্টির যুবনেতা আইনি মতে বিয়ে সেরেছেন এক মাস আগেই। তবে অনুষ্ঠান এখনও অব্যাহত রয়েছে। স্বরা-ফাহাদের রিসেপশনের পার্টিতেও দেখা গেছে হৃদয়ের মেলবন্ধনের ছাপ। তাতে রাজনীতি এবং বিনোদন জগতের তারকারা একসঙ্গে হাজির।

এই অভিনেত্রীর রিসেপশন পার্টির প্রথম ঝলকের ভিডিও সামাজিক মাধ্যমেও বেশ আলোচনার জন্ম দিয়েছে। ভাইরাল হওয়া ভিডিওতে দুজনেই একসঙ্গে বেশ মজা করছেন।

ভাইরাল ভায়ানি তার অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে স্বরাকে স্বামীর হাত ধরে দেখা যাচ্ছে। মানুষ জুটির এই ভিডিওটি বেশ পছন্দ করছে। তবে কিছু মানুষ এই বিতর্কিত বিয়ে নিয়ে স্বরা ভাস্করকে ট্রোলও করছেন। কিন্তু, মানুষের কথা উপেক্ষা করে নতুন জীবন শুরু করেছেন স্বরা। দম্পতির রিসেপশনে অনেক বড় ব্যক্তিত্বও যোগ দিয়েছেন। যার ছবি ও ভিডিও সামনে এসেছে। এর মধ্যে রয়েছে রাহুল গান্ধী ও জয়া বচ্চনের নাম।

ভিডিওতে দেখা যাচ্ছে, স্বরার ব্রাইডাল লুক খুব সুন্দর দেখাচ্ছে। লাল এমব্রয়ডারি করা লেহেঙ্গায় ভারি গহনা পরেছিলেন স্বরা। এছাড়া অভিনেত্রী ব্রাইডাল মেকআপ দিয়ে তার লুক সম্পূর্ণ করেছেন। আর ফাহাদ আহমেদের কথা বলতে গেলে, রাজার স্টাইলটাও খুব অনন্য। ক্রিম রঙের শেরওয়ানিতে সোনালি রঙের কাজ তাকে খুব ভালো মানিয়েছে।

একসঙ্গে, দুজনকে একে অপরের দিকে হাসতেও দেখা যায়।

এমজে