যতই চারিত্রিক বৈপরীত্য থাকুক না কেন দাম্পত্যে মনের মিলটাই যে আসল। বারে বারে প্রমাণ করেছেন বলিউড তারকা রণবীর সিংহ-দীপিকা পাড়ুকোন দম্পতি। ব্যক্তিগত জীবনে তারা বিয়ে করবেন এমনটা হয়তো আশা করেননি ভক্তরা। 

তারপর যখন দাম্পত্যে রয়েছেন, কেমন আছেন দু’জনে? বিভিন্ন সময়ে জিজ্ঞাসা করেও দীপিকার থেকে বিশেষ কথা বের করা যায়নি। আর রণবীর? তার উত্তর তো সব সময়ে হেঁয়ালি। তবে এবার যেন অশনিসংকেত দেখতে পাচ্ছেন অনেকেই। তবে এটা প্রথম নয় এর আগেও একাধিকবার বিভিন্ন সময় তাদের সম্পর্কে ভাঙনের কথা শোনা গেছে। তবে প্রতিবারই গুজব বলে উড়িয়ে দিয়েছেন এই যুগল। কিন্তু সম্প্রতি একটি অনুষ্ঠানের ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে সেখানে ধরা পড়ছে দু’জনের সম্পর্কের ছন্দপতন।

ঠিক কী হয়েছিল সেই অনুষ্ঠানে? দীপিকা গাড়ি থেকে নামলেন। দু’জনেই কালো পোশাকে সুসজ্জিত। অভিনেত্রীর জন্য অপেক্ষারত রণবীর। নিজেদের পোশাক ঠিক আছে কি না, তা একবার দেখে নেন। তারপর বেশ কয়েকজনের সঙ্গে কথাও বলেন তারা। 

এরপর যা ঘটে, তাতেই উঠছে প্রশ্ন। দীপিকার জন্য হাত বাড়ালেন রণবীর। স্বামীর দিকে তাকালেন না দীপিকা। এমনকি, হাত ধরলেন না পর্যন্ত। শেষে বাবা প্রকাশ পাড়ুকোনকে মাঝখানে রেখে ছবি তোলেন। নিমেষে ছড়িয়ে পড়ে এই ভিডিও। ভক্তদের প্রশ্ন, সব কিছু ঠিক আছে তো!

ওএফ