চিরঞ্জিবীপুত্র রাম চরণ বিয়ে করেন ব্যবসায়ী উপাসনা কানিমেনিকে। সম্পর্কে তিনি অ্যাপোলো হাসপাতালের চেয়ারম্যানের নাতনি। তিনি নিজেও রয়েছেন একটি পদে। তাদের সুবিশাল বাংলো, একাধিক বিলাসবহুল গাড়ি, ফ্যাশন ব্র্যান্ড, এয়ারলাইনস কোম্পানি, প্রযোজনা সংস্থা- সব মিলিয়ে তাদের জাঁকজমকপূর্ণ লাইফস্টাইল নজরকাড়া।

রাম চরণের সম্পত্তি
রাম চরণের সম্পত্তির পরিমাণ ১৩৭০ কোটি। দম্পতির টোটাল সম্পত্তির পরিমাণ ২৫০০ কোটি। তাদের আয়ের বেশিরভাগ অংশই যুক্ত অভিনয়ের সঙ্গে। ছবিতে রাম চরণের পারিশ্রমিক ৩০ থেকে ৪০ কোটি। অভিনয় ছাড়াও প্রায় ৩৪টি ব্র্যান্ড এন্ডোর্স করেন রাম চরণ। প্রতি প্রোডাক্ট থেকে তার গড়ে আয় প্রায় ২ কোটি।  
  
রাম চরণের বাড়ি
বাবা চিরঞ্জিবী এবং মা সুরেখার সঙ্গে একই বাড়িতে থাকেন রাম চরণ ও উপাসনা। হায়দ্রাবাদের জুবিলি হিলসে অবস্থিত ২৫০০০ স্কোয়ারফিটের একটি বাংলোয় থাকেন তারা। সুইমিং পুল, জিম, মন্দির থেকে সমস্ত সুযোগ সুবিধা রয়েছে এই বাংলোয়। এই বাংলোর দাম ৩০ কোটি। এছাড়াও একাধিক বাড়ি রয়েছে তার। সম্প্রতি মুম্বাইয়ে ১৫ কোটি মূল্যের একটি পেন্ট হাউজ কিনেছেন রাম চরণ।  

রাম চরণের গাড়ি
রাম চরণ গাড়ি ভালোবাসেন। চরণের একটি মার্সিডিজ মেবাখ জিএলএস ৬০০ গাড়ি রয়েছে, যার দাম ৪ কোটি টাকা এছাড়াও রয়েছে অডি মার্টিন ভি8 ভ্যান্টেজ, রোলস রয়েস ফ্যান্টম, রেঞ্জ রোভার অটোবায়োগ্রাফি, অ্যাস্টন মার্টিন এবং ফেরারি পোর্টোফিনো। তিনি তার কয়েকটি গাড়ি ব্যক্তিগতকরণ কাস্টমাইজও করেছিলেন, যার দাম বেশ মোটা অংকের।  
  
রাম চরণের ব্যবসা
রাম চরণ অভিনেতার পাশাপাশি প্রযোজকও। তিনি তার পরিবারের নামে কনিডেলা প্রোডাকশনস নামে একটি প্রোডাকশন হাউস শুরু করেন এবং তার বাবা চিরঞ্জীবীর সিনেমাগুলো প্রযোজনা করেন। তিনি চিরঞ্জীবীর ১৫০তম চলচ্চিত্র কয়েদি নং ১৫০ প্রযোজনা করেন, যা বক্স অফিসে ১৬৪ কোটি টাকারও বেশি আয় করে। তার  প্রযোজনা সংস্থা 'সে রা নরসিমা রেড্ডি'র ছবির মাধ্যমে বিশাল ব্যবসা করে, যা ২৭০-৩০০ কোটি টাকার বাজেটে তৈরি হয়েছিল এবং অমিতাভ বচ্চন, নয়নতারার মতো অভিনেতারা অভিনয় করেছিলেন।  

বিমান পরিষেবার মালিক
কাজ না করলে প্রায়ই স্ত্রী উপাসনাকে নিয়ে ছুটি কাটাতে দেখা যায় রাম চরণকে। এছাড়াও তাদের ট্রুজেট নামে একটি বিমান পরিষেবা রয়েছে, যেখানে প্রতিদিন ৫-৮ ফ্লাইট চলে। তিনি খুব কম সেলিব্রিটিদের মধ্যে একজন যিনি একটি প্রাইভেট জেটের মালিক এবং প্রায়ই তার স্ত্রীর সঙ্গে আমেরিকা, নিউ ইয়র্ক, আফ্রিকা এবং অন্যান্য স্থানে ঘুরে বেড়ান।    

দামি ব্র্যান্ডের পোশাক
রাম চরণ ফ্যাশনেবল অভিনেতাদের মধ্যে অন্যতম। গুচি, মেবাখ, লুই ভিটন, হার্মিসের মতো ব্র্যান্ডেড পোশাক পরেন তিনি। তিনি আন্তর্জাতিকভাবে ডিজাইন করা পোশাকও পরেন। ফ্যাশনেও পিছিয়ে নেই তার স্ত্রী। উপাসনা কিছু দামি ডিজাইনার জিনিসের মালিক, যার দাম লক্ষাধিক টাকা।

এসএম