বলিউডে ক্রমশ কোণঠাসা হয়ে পড়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। সম্প্রতি এমনটাই জানালেন তিনি। সেই কারণেই নাকি বলিউড থেকে ধীরে ধীরে নিজেকে সরিয়ে নিয়েছেন। 

এখন তিনি হলিউডের অন্যতম ব্যস্ত তারকা। একের পর এক কাজ তার হাতে। নানা ক্ষেত্রে নিজেকে মেলে ধরছেন। একাডেমি অফ মোশন পিকচার আর্টস অ্যান্ড সায়েন্সেসের সদস্যও। শাখার কার্যনির্বাহী কমিটির কাজ সামলানোর দায়িত্বও পেয়েছেন। তারপরেও অতীত সামনে এসে দাঁড়ালে যেন ব্যথা পান তিনি।

এক সাক্ষাৎকারে নায়িকা জানিয়েছেন, বলিউডের রাজনীতিতে তিনি ক্লান্ত। তাকে প্রায় একঘরে করে দিয়েছিল। প্রতি মুহূর্তে চরিত্র পাওয়ার জন্য বলিউডের সবার সঙ্গে লড়তে হতো। যা তিনি একেবারেই পারতেন না। একটা সময় মনে হয়েছিল, এবার তার দূরে যাওয়া উচিত। তাই তিনি বলিউড ছেড়ে হলিউডে। 

আরও যোগ করেন, তখনই তার সহকারী অঞ্জুলা আচার্য তার মিউজিক ভিডিও দেখেন। তিনিই তাকে যুক্তরাষ্ট্রে কাজ করার সুযোগ করে দেন।

বলিউডে প্রিয়াঙ্কার শেষ কাজ ২০১৯-এর ‌‘দ্য স্কাই ইজ পিঙ্ক’। চার বছর ধরে তিনি হিন্দি ছবি থেকে দূরে। তার আগে তিনি ২০১৬ সালে অভিনয় করেছিলেন ‘জয় গঙ্গাজল’ ছবিতে। মার্কিন মুলুকে তার কাজ ‘বেওয়াচ’, ‘এ কিড লাইক জ্যাক’, ‘ইজন্ট ইট রোমান্টিক’, ‘উই ক্যান বি হিরোস’-এর মতো ছবি। এই মুহূর্তে তিনি রমকম ‘লাভ এগেইন’-এর মুক্তির জন্য অপেক্ষা করছেন। এই ছবিতে তার সহ-অভিনেতা স্যাম হিউহান। সম্ভবত ১২ মে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি। 

এছাড়া, রুশো ব্রাদার্সের বিগ-বাজেট ওয়েব শো ‘সিটাডেল’-এও অভিনয় করবেন। একই সঙ্গে খুশির খবর, প্রিয়াঙ্কা ফারহান আখতারের ‘জি লে জারা’ দিয়ে বলিউডে ফিরবেন। ছবিতে তিনি ছাড়াও থাকবেন আলিয়া ভাট, ক্যাটরিনা কাইফ।

ওএফ