ভক্তরা অপেক্ষায় আছেন ক্যাটারিনা কাইফকে পরবর্তী সিনেমায় দেখার জন্য। প্রায় দুবছর পর্দায় উপস্থিতি নেই তার। বিরতি ভেঙে এ বছর তাকে দেখা যাবে সালমান খানের বিপরীতে ‘টাইগার থ্রি’তে। এরইমধ্যে শুরু হয়ে গেছে এর শুটিং। শিগগিরই সেখানে যোগ দেবেন এই বলিউড তারকা। 

শুটিংয়ের আগে সামাজিক মাধ্যমে নতুন লুক প্রকাশ করলেন ক্যাটরিনা। তা দেখে ভক্তরা বেশ উচ্ছ্বসিত। এমনকি, হৃতিক রোশান পর্যন্ত মুগ্ধ নায়িকার ছবি দেখে। 

ছবিতে ক্যাটরিনাকে দেখা যাচ্ছে খোলা চুলে। নীল টপ পরে বসে তিনি। মিষ্টি হাসি দিয়ে তাকিয়ে আছেন ক্যামেরার দিকে। ক্যাপশনে লিখেছেন, 'নতুন দিন, নতুন হেয়ারকাট, নতুন সিনেমা'। ক্যাটরিনার সেই পোস্টে হৃতিক কমেন্ট করেছেন ‘খুব সুন্দর’। 

ক্যাটরিনার নতুন লুকের ছবি

ক্যাটরিনা ও হৃতিক বেশ ভালো বন্ধু। ২০১১ সালে ‘জিন্দেগি না মিলেগি দোবারা' ও ২০১৪ সালে ‘ব্যাং ব্যাং’ সিনেমায় জুটি বেঁধেছিলেন তারা। বক্স অফিসে সেগুলো বেশ সফল। দর্শকরাও বেশ পছন্দ করেছিলেন তাদের রসায়ন। 

৮ মার্চ শুরু হয়েছে 'টাইগার ৩'-এর শুটিং। প্রথম দিন থেকে সেখানে অংশ নিয়েছেন সালমান খান। শুটিংয়ের আগে যশ রাজ ফিল্মসের স্টুডিওতে ক্যাটরিনা, সালমান ও ইমরান হাশমির উপস্থিতিতে পুজা হয়েছে সেখানে। 

ক্যাটরিনা কাইফ বর্তমানে ‘ফোন ভূত’ শিরোনামে আরও এক সিনেমার শুটিংয়ে ব্যস্ত আছেন। সেখানে তার বিপরীতে দেখা যাবে সিদ্ধান্ত চতুর্বেদী ও ঈশান খট্টরকে। এর পরিচালক গুরমিত সিং।

উল্লেখ্য, টাইগার সিরিজের তৃতীয় কিস্তি 'টাইগার ৩'। এর আগে 'এক থা টাইগার' ও 'টাইগার জিন্দা হ্যায়' সিনেমাগুলোতেও জুটি বেঁধেছিলেন সালমান ও ক্যাটরিনা। 

এমআরএম