বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও পরিণীতি চোপড়া দুজনেই আছেন চর্চায়। একজন আছেন বলিউড নিয়ে বোমা ফাটিয়ে আরেকজন ব্যক্তিজীবনে প্রেমের সম্পর্কে জড়িয়ে। চাচাতো বোনের প্রেম-বিয়ের গুঞ্জনের মধ্যেই প্রিয়াঙ্কার এবারের ভারত আগমন, দুইয়ে দুইয়ে চার মেলাচ্ছেন অনেকেই। তবে কি বলিউডে আবারও বাজতে চলেছে বিয়ের সানাই?

বলিউড এখন অনেকটাই অতীত প্রিয়াঙ্কার কাছে। হলিউড ঘিরেই তার সকল ধ্যান জ্ঞান। অবশ্য সফলও হচ্ছেন সেখানে। তাই তো তার নামের পাশে শোভা পায় ‘ইন্টারন্যাশনাল আইকন’ বিশেষণ। শুক্রবার প্রথমবার স্বামী নিক জোনাস, মেয়ে মালতীকে নিয়ে মুম্বাইয়ে পা রাখলেন পিগি চপস। হঠাৎ কেন সপরিবারে প্রিয়াঙ্কার এই স্বদেশ ভ্রমণ? তবে কি সত্যি হতে যাচ্ছে, পরিণীতি-রাঘবের বিয়ের গুঞ্জন? এমনটাই জিজ্ঞাসা নেটিজেনদের।

যদিও প্রিয়াঙ্কার এবারের সফরের কারণ এখনো জানা যায়নি। এদিন মুম্বাইয়ের কালিনা বিমানবন্দরে স্বামী নিক ও মেয়ে মালতী মেরি চোপড়া জোনাসের সঙ্গে আলোকচিত্রীদের দেখামাত্র পোজ দেন ‘দেশি গার্ল’। তবে বিমানবন্দরে নামামাত্রই স্বামীর সঙ্গে পথ আলাদা হয় প্রিয়াঙ্কার। মেয়েকে নিয়ে এক গাড়িতে নিক, অন্য গাড়িতে উঠলেন প্রিয়াঙ্কা।

মেয়ে মালতীর জন্মের পর একবার ঝটিকা সফরে মুম্বাই এসেছিলেন ‘সিটাডেল’ অভিনেত্রী। যদিও সেসময় একাই এসেছিলেন তিনি। স্বামী নিকের দায়িত্বেই রেখে আসেন মেয়েকে। সদ্য এক বছর পূর্ণ হয়েছে মালতীর। এবার তাই দেশে সপরিবারে হাজির প্রিয়াঙ্কা। তবে নেপথ্য কারণ হিসেবে অনেকেই আঁচ করছেন পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডার বাগদান অনুষ্ঠান।

দিন কয়েক ধরেই বি-টাউন সরগরম পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডার বিয়ের খবরে। কিছু দিন আগেই মুম্বাই ঘুরে গেছেন আম আদমি পার্টির নেতা রাঘব। দিল্লিতে গেছেন পরিণীতি। এর মাঝেই প্রিয়াঙ্কার দেশে ফেরা যেন সেই জল্পনায় ঘি ঢেলে দিয়েছে।