১৯-এ পা দিলেন অজয় দেবগান ও কাজলের একমাত্র মেয়ে নায়সা দেবগান। এই মুহূর্তে বিদেশে পড়াশোনা করছেন নায়সা। এখনো বলিউডে পা রাখেননি। তবু নায়সা সব সময়ই থাকেন প্রচারের আলোয়। শুধু কি তারকাসন্তান হওয়ার সুবাদে? 

তা নয়, কাজলের দাবি, স্বতন্ত্র ব্যক্তিত্বেই উজ্জ্বল তার মেয়ে। বন্ধুবান্ধব নিয়ে হইহুল্লোড় করা হোক, কিংবা নিশিযাপনের অনুষ্ঠান— সর্বত্র মধ্যমণি অজয়-কন্যা। এই মুহূর্তে নায়সা রয়েছেন রাজস্থানে। সেখানেই নিজের জন্মদিন পালন করছেন কাছের বন্ধু ওরহান অবত্রমানির সঙ্গে। যদিও নায়সার জন্মদিন ২০ এপ্রিল, খানিকটা আগেই উদযাপন করছেন তারা। এর মাঝে প্রকাশ্যে নায়সার বছর ২৫-এর প্রেমিক।

বিনোদন জগতের কেউ নন। তবে এই দুনিয়ার লোকজনের সঙ্গে তার ওঠাবসা। নেপথ্যে তার পেশা। নাম বেদান্ত মহাজন। পেশায় তিনি ইভেন্ট ম্যানেজার। ইন্ডাস্ট্রির গায়িকা থেকে নায়িকা, সকলের সঙ্গে তার ওঠাবসা। শোনা গেছে, লন্ডনের এই কোটিপতি তরুণের প্রেমেই পড়ছেন কাজল কন্যা। বন্ধু ওরহানের সঙ্গে মাঝেমধ্যেই দেখা মিলেছে এই তরুণের। বছর ২৫-এর বেদান্তের গল্প সিনেমার থেকে কম কিছু নয়।

পানশালায় পার্টি, ডিস্কোতে নিশিযাপন কাজল-কন্যার যে বেশ পছন্দ, তা সবার জানা। অন্য দিকে, বেদান্তের শুরুটা হয়েছিল সেভাবেই। ২০১৫ সালে লন্ডনে পড়ার সময় ঠিক করলেন বন্ধুবান্ধবের নিয়ে পানশালায় পার্টি করবেন। কিন্তু সেটা সম্ভব হয়ে ওঠেনি। তারপর নিজের সংস্থা খোলেন। দেশে-বিদেশে মূলত দক্ষিণ এশিয়ার ছেলেমেয়েদের পার্টির ব্যবস্থাপনা করে থাকেন। 

শোনা যাচ্ছে, এমনই এক পার্টিতেই আলাপ নায়সার সঙ্গে। যদিও সম্পর্কের বিষয়ে নায়সা কিংবা বেদান্ত, কেউই কোনো আভাস দেননি।

ওএফ