আনুশকা শর্মার কেরিয়ার ধ্বংস করে দিতে বসেছিলেন, এক সাক্ষাৎকারে নিজের মুখেই সে কথা স্বীকার করে নিয়েছেন বলিউডের প্রযোজক-পরিচালক করণ জোহর। 

এ নিয়ে নানা আলোচনার মধ্যে রহস্যময় আরেক পোস্ট করলেন করণ। কারও নাম উল্লেখ না করেই এই পোস্টে তিনি লিখেছেন, যা খুশি বলে যাও, আমি মিথ্যার কাছে মাথা নোয়ানোর দলে নেই। কিছু বলব না। আমার ভাবমূর্তি নষ্ট করার যত চেষ্টাই হোক, আমার সততা, শুদ্ধতা আমার জয়। তুলে ধরো তোমাদের তরবারি, আমার মৃত্যু নেই। 

করণকে নিয়ে চলতি বিতর্কের সূত্রপাত  ইনস্টাগ্রামে সম্প্রতি ভাইরাল হওয়া একটি পুরোনো ভিডিওতে। যেখানে আনুশকাকে পাশে বসিয়েই একটি সাক্ষাৎকারে করণকে বলতে শোনা যায়,  আনুশকার কেরিয়ার আমি একেবারে নষ্ট করে দিতে চেয়েছিলাম। আদিত্য চোপড়া আমাকে একটি সিনেমার জন্য আনুশকার ছবি দেখিয়েছিল, আমি ‘না, না’ করে উঠেছিলাম। চেয়েছিলাম, আদিত্য যেন ওকে সই না করায়। আমি চেয়েছিলাম অন্য এক অভিনেত্রীকে আদি নিক। এই পুরো ষড়যন্ত্রের পিছনে আমি ছিলাম। 

অভিযোগ রয়েছে প্রিয়াঙ্কা চোপড়া বলিউড ছেড়েছিলেন করণের কূটনীতির শিকার হয়ে। যদিও ২০০৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘রব নে বনা দি জোড়ি’ সিনেমাতে আনুশকাই শেষ পর্যন্ত অভিনয় করেন। একাধিক রাউন্ডের অডিশনের মাধ্যমে নির্বাচিত হয়েছিলেন তিনি। সিনেমার জন্য আনুশকাকে পছন্দ করেছিলেন যশরাজ-কর্ণধার আদিত্য চোপড়া নিজে। সেই সময়েই নাকি আনুশকাকে সিনেমাতে নেওয়ার বিরোধিতা করেছিলেন করণ জোহর। প্রিয় বন্ধু আদিত্য চোপড়াকে একাধিক বার সে কথা জানিয়েওছিলেন করণ।  

‘রব নে বনা দি জোড়ি’ সিনেমাতে কাজ করার জন্য অডিশন দিয়েছিলেন সোনম কাপুরও। সেই সময় বলিউডে তিনিও নবাগতা। কিন্তু তার বদলে আনুশকাকে চূড়ান্ত করেন আদিত্য। শোনা যায়, আনুশকার বদলে অনিল কাপুরের কন্যা সোনমকে নেওয়ারই পক্ষপাতী ছিলেন করণ। আদিত্যকে নাকি বার বার চাপও দিয়েছিলেন তিনি। এমনকি, আনুশকার কাজ যাতে পণ্ড হয়, সে বিষয়েও নাকি সচেষ্ট হয়েছিলেন তিনি, এমনটিই শোনা যায়। 

এনএফ