সম্প্রতি মুম্বাইয়ের একটি স্ত্রীরোগ বিশেষজ্ঞের ক্লিনিকের সামনে দেখা গিয়েছিল বরুণ ধাওয়ান ও তার স্ত্রী নাতাশা দালালকে। তারপর থেকেই জল্পনা তুঙ্গে, শিগগিরই সুখবর আসতে চলেছে ধাওয়ান পরিবারে। অনুরাগীদের জিজ্ঞাসা, সত্যিই কি বাবা হতে যাচ্ছেন বরুণ? এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন বরুণের ঘনিষ্ঠ এক ব্যক্তি।

তিনি জানালেন, বরুণের বাবা হওয়ার সংবাদটি সত্য নয়। ওইদিন বরুণ-নাতাশা জুটি স্ত্রীরোগ নয়, চর্মরোগ বিশেষজ্ঞের কাছে গিয়েছিলেন। ফিল্ম ইন্ডাস্ট্রির পরিচিত কিছু লোকজনের সঙ্গে দেখা হওয়ার পর তারা ফার্টিলিটি ক্লিনিকের সামনে দাঁড়িয়ে কথা বলছিলেন মাত্র। ওই ক্লিনিকে তারা যাননি।

এই ধরনের গুজব ছড়ানোয় ভীষণ বিরক্ত ওই ব্যক্তি। তার কথায়, ‘লোকজন যা খুশি তাই লেখালেখি শুরু করেন। ঠিক কী ঘটেছে তা জানার প্রয়োজন বোধ করেন না। এমন কিছু লেখা হচ্ছে, যে খবরের কোনো ভিত্তি নেই। এটা তো সময় কাটানো বিষয় নয়।’

বরুণ ধাওয়ান ও নাতাশা দালাল

প্রসঙ্গত, ২০২১ সালের ২৪ জানুয়ারি সাত পাকে বাঁধা পড়েন বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান ও তার দীর্ঘ দিনের বন্ধু নাতাশা দালাল। নাতাশা বরুণের ছোটবেলার বন্ধু। বরুণকে শিগগিরই দেখা যাবে নীতেশ তিওয়ারির ‘বাওয়াল’ সিনেমায়। এতে তার বিপরীতে অভিনয় করবেন জাহ্নবী কাপুর।