২০২০ সালে মুক্তি পাওয়া ‘লাভ আজ কাল’ যেমন মুখ থুবড়ে পড়েছিল, ওই সিনেমার শুটিংয়ের সময় শুরু হওয়া কার্তিক আরিয়ান ও সারা আলি খানের প্রেমও বেশিদিন টেকেনি।  

বাস্তবে সম্পর্ক ভেঙে গেলেও অনেকের আশা ছিল ‘আশিকি ৩’ সিনেমায় আবার একসঙ্গে দেখা যাবে এই জুটিকে। তবে সেটাও হচ্ছে না। ‘আশিকি ৩’ সিনেমার মুখ্য নারী চরিত্রের জন্য ভাবা হচ্ছে দীপিকা পাড়ুকোন বা ক্যাটরিনা কাইফকে। 

বলিউডের অন্যতম সফল ফ্র্যাঞ্চাইজ়ি ‘আশিকি’। ‘আশিকি ২’-এর সাফল্যের পর ‘আশিকি ৩’ নিয়ে অনেক দিন ধরেই নানা গুঞ্জন রয়েছে। চলতি বছর ডিসেম্বর থেকেই শুরু হতে চলেছে ‘আশিকি ৩’ সিনেমার শুটিং। তবে এবার আর ‘আশিকি ২’-এর পরিচালক মোহিত সুরি নন, ‘আশিকি’ ফ্র্যাঞ্চাইজির পরবর্তী সিনেমার পরিচালনার দায়িত্বে রয়েছেন বাঙালি পরিচালক অনুরাগ বসু। 

সাধারণত ‘আশিকি’ ফ্র্যাঞ্চাইজির সিনেমার হাত ধরে বলিউডে অভিষেক হয় নতুন মুখের। যেমনটা হয়েছিল আদিত্য রায় কাপুর ও শ্রদ্ধা কাপুরের। তবে ‘আশিকি ৩’-এর ক্ষেত্রে সেই ঐতিহ্যের ব্যতিক্রম হতে চলেছে। 

সিনেমার মুখ্য চরিত্রের জন্য চূড়ান্ত করা হয়েছে কার্তিককে। এত দিন জল্পনা চলছিল, তার বিপরীতে দেখা যেতে পারে সারা আলি খানকে। তবে এ বার শোনা যাচ্ছে, কার্তিকের সঙ্গে আগে জুটি বাঁধেননি এমন কোনো নায়িকাকেই চাইছেন নির্মাতারা। সে ক্ষেত্রে দীপিকা পাড়ুকোন বা ক্যাটরিনা কাইফের কাছে যেতে পারে মুখ্য নারী চরিত্রের প্রস্তাব। এরইমধ্যে ক্যাটরিনার সঙ্গে ‘জগ্গা জাসুস’ সিনেমায় কাজ করেছেন অনুরাগ। অন্য দিকে, কার্তিকের সঙ্গে কাজ করতে মুখিয়ে দীপিকাও। শেষ পর্যন্ত কোন নায়িকাকে দেখা যায় সেটাই এখন দেখার বিষয়।  

এনএফ