প্রিয় তারকাকে সামনে পেলে সবাই চায় মুহূর্তটাকে স্মরণীয় করে রাখতে। এখন সেলফির যুগ, তাই সেলফি তোলার আবদার নিয়ে হাজির হন অনুরাগীরা। তেমনি এক ভক্ত ডেলিভারি বয় সেলফি তুলতে গিয়ে ধাক্কা খেল হৃতিকের নিরাপত্তারক্ষীর হাতে। আর এ নিয়ে নিন্দার ঝড় উঠেছে নেটদুনিয়ায়।

প্রাক্তন স্ত্রী সুজান খান ও তার বর্তমান প্রেমিক আরসালান গোনিকে নিয়ে ডিনারে গিয়েছিলেন হৃতিক রোশন। পাপারাজ্জির ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্ট হওয়া ভিডিওতে হৃতিক, সুজানসহ অন্যান্যদের দেখা গেছে।

ভিডিওতে দেখা যায়, হৃতিক রেস্তোরাঁ থেকে বের হয়ে গাড়ির সামনে অপেক্ষা করছিলেন। এক ব্যক্তি হৃতিককে ছবি তোলার জন্য অনুরোধ করলে তিনি বিনয়ের সঙ্গেই সেই প্রস্তাব ফিরিয়ে দেন। এরপর এক ফুড ডেলিভারি বয় হৃতিকের সঙ্গে সেলফি নেওয়ার চেষ্টা করলে তিনি পোজ দেওয়ার জন্য তার দিকে কিছুটা ঝুঁকে যান। হৃতিক পোজ দেওয়ার চেষ্টা করলেও তার নিরাপত্তারক্ষী ওই অল্পবয়সী ফুড ডেলিভারি বয়কে ঠেলে সরিয়ে দেন। এরপর হৃতিক মাথা নাড়তে নাড়তে গাড়িতে উঠে পড়েন। খুব সম্ভবত হৃত্বিক রেস্তোরাঁ থেকে বের হয়ে অন্যদের জন্য অপেক্ষা করছিলেন।

এদিকে হৃতিকের নিরাপত্তারক্ষী কর্তৃক ফুড ডেলিভারি বয়কে ধাক্কা দিতে দেখে বেশ বিরক্ত নেটাগরিকরা। কারো মন্তব্য, ‘ওরা নিজেদের যে কী মনে করেন, বাচ্চাটিকে কীভাবে ধাক্কা দিলেন!’ কেউ লিখেছেন, ‘আমাদেরই উচিত এদের প্রচার বন্ধ করা, আর বাচ্চা ছেলেটিরই বা কী দরকার ছিল ওর সঙ্গে সেলফি তুলতে যাওয়ার!’

কারোর কটাক্ষ, ‘এরাই আবার সিনেমার প্রচারে ভুয়ো হাসি নিয়ে চলে আসবেন প্রচারের জন্য, একটা সেলফি তুললে কী এমন ক্ষতি হত!’ কারোর দাবি, ‘এটা কী অসভ্যতা, মানবাধিকার ভাঙার অপরাধে এদের গ্রেফতার করা উচিত।’ কারোর দাবি ‘আমি একেই সম্মান করতাম, সুন্দর ব্যবহারের জন্য, কিন্তু এ কী ব্যবহার, গ্রিক গড বলা হয় বলে কি নিজেকেই গড ভাবতে শুরু করেছেন নাকি!’

প্রসঙ্গত, ২০১৪ সালে সুজানের সঙ্গে দীর্ঘ ১৪ বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন হৃতিক। বিবাহবিচ্ছেদ ঘটলেও সন্তানদের দেখাশোনা করছেন দুজন মিলেই। বজায় রেখেছেন বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। গত বছর হৃতিকের জীবনে বিশেষ নারী সাবা আজাদের আবির্ভাব ঘটে। সুজানও তার প্রেমিক আরসালান গোনির সঙ্গে চুটিয়ে প্রেম করছেন।