রাজকীয় প্রত্যার্তন ঘটেছে চার বছর পর। ‘পাঠান’ দিয়ে বক্স অফিসে বাজিমাত করেন বলিউড বাদশা শাহরুখ খান। এরপর থেকে তার পরবর্তী সিনেমা ‘জওয়ান’ নিয়ে ভক্ত-দর্শকের আগ্রহ তুঙ্গে। অপর দিকে তেলেগু অভিনেতা আল্লু অর্জুনও প্রস্তুত তার পরবর্তী সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ’ দিয়ে বক্স অফিস মাতাতে।

সম্প্রতি এক জরিপে শাহরুখকে হারিয়ে শীর্ষস্থান দখল করে নিলেন আল্লু। একটু বিশদভাবে বললে, শাহরুখের ‘জওয়ান’ সিনেমাকে হারিয়ে শীর্ষে উঠে এল আল্লুর ‘পুষ্পা: দ্য রাইজ’। ওরম্যাক্স সিনেম্যাটিক্স জরিপে এ বছর মুক্তি প্রতীক্ষিত হিন্দি সিনেমাগুলোর শীর্ষ পাঁচের তালিকা প্রকাশ করা হয়। যেখানে তালিকার শীর্ষে উঠে আসে আল্লু অর্জুনের ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমাটি। এরপর যথাক্রমে দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ ও পঞ্চম স্থানে আসে ‘হেরা ফেরি ৩’, ‘জওয়ান’, ‘টাইগার ৩’, ‘ভুলাইয়া ভুলাইয়া ৩’ সিনেমাগুলো।

এ তালিকায় একমাত্র তেলেগু সিনেমা হিসেবে আল্লুর সিনেমাটি জায়গা করে নেয়, তাও সবাইকে হারিয়ে একদম শীর্ষে অবস্থান করছে। জানা যায়, গত ১৫ এপ্রিল পর্যন্ত পাওয়া ফলাফলের ভিত্তিতে জরিপটি প্রকাশ করা হয়। তালিকার কোনো সিনেমারই ট্রেলার এখনো প্রকাশ পায়নি।

জনপ্রিয় তামিল চলচ্চিত্র নির্মাতা অ্যাটলি কুমারের পরিচালনায় ‘জওয়ান’ সিনেমাতে শাহরুখ ছাড়া আরও অভিনয় করেছেন বিজয় সেতুপতি, নয়নতারা, সানিয়া মালহোত্রা, প্রিয়ামণি, যোগি বাবু, সঞ্জয় দত্ত প্রমুখ। ছবিটি হিন্দি, তামিল, তেলেগু, কন্নড় ও মালায়ালাম ভাষায় মুক্তি পাবে।

অন্য দিকে সুকুমার পরিচালিত ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমাতে আল্লু ছাড়া আরও অভিনয় করেছেন রাশমিকা মান্দানা, সাই পল্লবী, ফাহাদ ফাসিল, সুনিল, জগপতি বাবু, প্রকাশ রাজ প্রমুখ। সম্প্রতি ছবিটির টিজার ভিডিও প্রকাশ পেয়েছে। আর এতেই উচ্ছ্বসিত আল্লু অর্জুনের ভক্ত-দর্শকেরা।