অনেকদিন অভিনয় থেকে দূরে রয়েছেন তনুশ্রী দত্ত। তবে হঠাৎ তার ফিরে আসা বলিউডে নতুন এক ইতিহাস তৈরি হয়েছিল। তিনিই প্রথম ‘মি টু’ নিয়ে মুখ খুলেছিলেন। সেটিও আবার নামজাদা তারকা নানা পাটেকারের বিরুদ্ধে। 

সেই ঘটনা শেষে নতুন এক আলোচনায় আবারও তনুশ্রী দত্ত। তবে কোনো বিতর্ক নয়। এবার তিনি জানালেন তার ফিটনেসের কথা। 

অভিনয় ছাড়ার পর অনেক ওজন বেড়েছিল তনুশ্রীর। সেই অবস্থা থেকে আবারও মেদহীন শরীর নিয়ে ফিরেছেন তিনি। ১৮ মাসে ১৮ কেজি ওজন কমিয়ে এখন তিনি একদম ফিট। 

তনুশ্রীকে স্বাস্থ্যের প্রতি সচেতন দেখে অনেকের মনেই তার ডায়েট নিয়ে প্রশ্ন জেগেছিল। অভিনেত্রী ঠিক কী কী খেতেন, তা জানার চেষ্টায় ছিলেন সবাই। সেই তথ্য এবার জানালেন তিনি। 

তনুশ্রী দত্ত

‘ইয়োগিক ডায়েট' মেনে চলতেন তনুশ্রী। ডায়েটে অবশ্যই থাকত ব্রকোলি। তবে এর পাশাপাশি আরও এক অদ্ভুত তথ্য দিলেন তিনি। অভিনেত্রী জানিয়েছেন, বাড়িতে বানানো পিত্‍জাও খেতেন তিনি। সঙ্গে থাকত প্রোটিন সালাদ।

সামাজিক মাধ্যমে তনুশ্রী লিখেছেন, ‘পিত্‍জা স্বাস্থ্যের জন্য বেশ উপকারী। এর সঙ্গে প্রোটিন সালাদ আর জুস। আমার সারাদিনের খাওয়া ছিল।’ 

কিন্তু পিত্‍জা খেয়েও কীভাবে ওজন কমালেন তনুশ্রী! এমন আজব কথা শুনে অবাক অনেকে। এই প্রসঙ্গে তিনি জানান, ময়দার বদলে এই পিত্‍জা তৈরি করা হতো আটা দিয়ে। পিত্‍জার টপিং হিসেবে থাকত সবজি।

এমআরএম